অন্তর্দীপন স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের বৃক্ষরোপণ

বিজ্ঞপ্তি : অন্তর্দীপন স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের সার্বিক তত্বাবধানে আজ শনিবার ভান্ডারকোট ব্লাড ডোনার্স ক্লাব কর্তৃক আয়োজিত অন্তর্দীপন বৃক্ষরোপণ কর্মসূচি ২০১৯ এর উদ্বোধন করেন ভান্ডারকোট ব্লাড ডোনার্স ক্লাবের সভাপতি মোঃ হাফিজুর রহমান শেখ।
বটিয়াঘাটা উপজেলার ভান্ডারকোট ইউনিয়নের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসা, মন্দির, কবরস্থান এবং উল্লেখযোগ্য স্থান বিভিন্ন প্রকারের বনজ , ফলদ, ঔষধি এবং ফুলের শতাধিক বৃক্ষ রোপণ করা হয়। এছাড়া ও মানবতার সেবায় কাজ করার জন্য ভান্ডারকোট ব্লাড ডোনার্স ক্লাবের শতাধিক সদস্যকে একটি করে বনজ গাছ উপহার দেওয়া হয়।
কর্মসূচিটি বাস্তবায়ন করার জন্য আর্থিকভাবে অনুদান প্রদান করেন শেখ হেলাল উদ্দিন কলেজ এর সহকারী অধ্যাপক মোঃ হোসাইন সায়েদীন, নাইমা ইমা জান্নাত, মিরাজুল ইসলাম এবং সাধারন সদস্যগণ।
কর্মসূচি পরিচালনা করেন ভান্ডারকোট ব্লাড ডোনার্স ক্লাবের সাধারণ সম্পাদক এস এম রেজোয়ানুর রহমান এবং অংশগ্রহণ করেন বিশ্বাস আমিনুল ইসলাম, আসাদুজ্জামান দিনার, মোহাম্মদ কামরুল ইসলাম, সোলাইমান সরদার, আমিনুল ইসলাম পিয়াল, অহিদুজ্জামান ডালিম, মোহাম্মদ আরিফুল ইসলাম, মোঃ সোহেল ফকির, বাহালুল কবির, ইয়াসিন সরদার, মুস্তাকিম বিল্লাহ, মেহেদী হাসান , ইমরান শেখ, ইমন, আলী, কুদ্দুস, রিয়াদ, শান্ত কুন্ডু, প্রান্ত কুন্ডু, আশরাফুল এবং অন্যান্য সদস্যবৃন্দ।

আপনার মতামত জানানঃ