আন্ডারওয়ার্ল্ড গডফাদার শাহ আলমের বিরুদ্ধে চট্টগ্রাম নগরীর একাধিক থানায় জিডি

বিপ্লব দে, চট্টগ্রাম: জামাত-বিএনপির প্রধান অর্থ যোগানদাতা, হাওয়া ভবন সিন্ডিকেটের প্রধান সদস্য, জঙ্গি মদদদাতা, আন্ডার ওয়ার্ল্ড নিয়ন্ত্রণকারী যুবদল নেতা “শাহ আলমের” বিরুদ্ধে চট্টগ্রাম নগরীর একাধিক থানায় ছাত্রলীগ নেতারাদের সাধারণ ডায়েরি ।

বুধ ও বৃহস্পতিবার নগরীর একাধিক থানায় জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করেছেন নগর ছাত্রলীগের একাধিক নেতৃবৃন্দ।

চট্টগ্রাম নগরীর ঐতিহ্যবাহী মহসিন কলেজ ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন পলাশ প্রতিবেদককে জানান দীর্ঘ ৩৪ বছর পর ২০১৫ সালে ১৬ ডিসেম্বর আমরা চট্টগ্রামের জামাত-শিবিরের দুর্গ হিসেবে খ্যাত মহসিন কলেজ ও চট্টগ্রাম কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের পতাকা তুলতে সক্ষম হয়েছি। তারই ধারাবাহিকতায় স্বাধীনতাবিরোধী জামাত- বিএনপির জঙ্গি তৎপরতা, দুর্নীতি-সন্ত্রাস-চাঁদাবাজিসহ সকল অপকর্মের সাথে যুক্তদের বিরুদ্ধে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা ঐক্যবদ্ধ। বর্তমানে সরকারদলীয় কিছু সুবিধাভোগী ও গোপন আঁতাতকারী নেতাদের সহযোগিতায় সরকারকে বেকায়দায় ফেলতে আবারো মাথাচাড়া দিয়ে উঠছেন বিএনপি-জামাত জোট সরকারের আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণকারী গডফাদাররা।

তিনি আরো জানান ২১ আগস্ট গ্রেনেড হামলা মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যার ষড়যন্ত্রকারীদের মামলা পরিচালনাকারী, জামাত- বিএনপির প্রধান অর্থ যোগানদাতা তারেক জিয়ার সহযোগী, হাওয়া ভবন সিন্ডিকেট সদস্য, বাস – রেল – লঞ্চে পেট্রলবোমা হামলা করে মানুষ হত্যার প্রধান পরিকল্পনাকারী চট্টগ্রাম নগরীর পূর্ব মাদারবাড়ীর ভয়ঙ্কর সন্ত্রাসী “শাহ আলম” এর অপকর্মের বিরুদ্ধে চট্টগ্রাম নগরীর ছাত্রলীগ নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে সোচ্চার হলে তিনি ছাত্রলীগের নেতা-কর্মীদের হত্যা ও অলিগলিতে লাশ ফেলার হুমকি দিচ্ছেন, চট্টগ্রাম নগরীর ছাত্রলীগ নেতা বর্তমানে চরম নিরাপত্তাহীনতা ও প্রাণনাশের শঙ্কায় রয়েছি, ভয়ংকর সন্ত্রাসী শাহ আলম ও তার লালিত জঙ্গি বাহিনীর ভয়ে জীবনের নিরাপত্তা চেয়ে হুমকি প্রাপ্ত ছাত্রলীগ নেতারা থানায় সাধারণ ডায়েরি করেছি।

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের একাধিক নেতাকর্মী প্রতিবেদককে জানান শাহ আলম বাংলাদেশ রেলওয়ের বিএনপি-জামাতপন্থি কর্মকর্তা-কর্মচারীদের ম্যানেজ করে রেলে সকল প্রকার সরবরাহ-টেন্ডার-লিজ- নিয়োগ বাণিজ্য-মাদক-চোরাচালান ও চাঁদাবাজি করে কোটি কোটি টাকা বিদেশে পাচার করছেন। এই অপকর্মের মূল হোতাকে গ্রেপ্তারপূর্বক শাস্তির দাবি জানান আইনশৃঙ্খলা বাহিনীর নিকট।

 

আপনার মতামত জানানঃ