আমাকে নিয়ে পলিটিকস করবেন না; ভুল হলে শুধরে দেবেন

নড়াইল : নড়াইল ২ (লোহাগড়া-নড়াইল সদরের একাংশ) আসনের সাংসদ মাশরাফি বিন মুর্তজা দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে বলেছেন, ‘দলে গ্রুপিং করবেন না। উন্নয়নের স্বার্থেই ঐক্যবদ্ধ থাকতে হবে। আমাকে নিয়ে পলিটিকস করবেন না।’
আজ সোমবার নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় মাশরাফি এসব কথা বলেন। এই দিন রাতে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় মাশরাফি বলেন, ‘আমি কারও সমালোচনা করি না। প্রত্যেককে সমান চোখে দেখি। সবাইকে সম্মান দিই। আপনারা দীর্ঘদিন ধরে রাজনীতিতে আছেন। আমি অনেকেরই সন্তানতুল্য। আমার ভুল হলে সরাসরি বলবেন, শুধরে দেবেন।”

প্রতিটি ইউনিয়ন থেকে মাদক ও দুর্নীতির বিরুদ্ধে দাঁড়াতে আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, “মাদক ও দুর্নীতির বিরুদ্ধে আমার লড়াই। যেকোনোভাবে এগুলো নির্মূল করতে হবে। মাদক ও দুর্নীতিমুক্ত নড়াইল গড়তে হবে।”

এদিকে, নড়াইল জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ মঙ্গলবার। নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে সকাল ১০টা থেকে এ সম্মেলন শুরু হবে। নড়াইল-২ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ও ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার শহর নড়াইলে সম্মেলন ঘিরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।

সম্মেলনে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। উদ্বোধন করবেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য। প্রধান বক্তা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

বিশেষ অতিথি দলের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, দলের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন ও পারভীন জামান কল্পনা। বিশেষ বক্তা নড়াইল-১ আসনের সংসদ সদস্য বি এম কবিরুল হক মুক্তি ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস।

আপনার মতামত জানানঃ