আসন্ন চসিক নির্বাচন পরিচালনায় যুবলীগের নতুন কমিটি

চট্টগ্রাম ব্যুরো: আগের কমিটি ভেঙে দিয়ে নতুন কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় যুবলীগ। এতে যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক বদিউল আলম বদিকে আহ্বায়ক এবং সাংগঠনিক সম্পাদক শহীদুল হক চৌধুরী রাসেলকে সদস্য সচিব করা হয়েছে। আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন পরিচালনায় যুবলীগের এই নতুন কমিটি ঘোষণা। চট্টগ্রামের এ দুই নেতা ছাড়াও কেন্দ্রীয় যুবলীগে স্থান পাওয়া নেতাদের রাখা হয়েছে সদস্য হিসেবে।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশের বাসভবনে যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি, কেন্দ্রীয় কমিটি, চট্টগ্রাম মহানগর ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের এক সমন্বয় সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

চসিক নির্বাচন পরিচালনায় যুবলীগের এ কমিটির আকার কত সদস্যের হবে সেটা চূড়ান্ত না হলেও এতে যুগ্ম আহ্বায়ক হিসেবে রাখা হয়েছে চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগ আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, চার যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহমুদ, মাহবুবুল হক সুমন, দিদারুল আলম দিদার, চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক রাশেদুল আলম, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি টিপু সুলতান চৌধুরী ও সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথি চৌধুরীকে।
চসিক নির্বাচনে যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটিতে আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মনজুরুল আলম শাহিনকে উপদেষ্টা করা হয়েছে।

আগামী ২৭ জানুয়ারি চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে অনুষ্ঠিত এ বৈঠকে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ। সভা সঞ্চালনা করেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খাঁন নিখিল।

আপনার মতামত জানানঃ