এবার চলন্ত ট্রেনে তরুণীকে ধর্ষণের অভিযোগ

দেশ প্রতিবেদক, মৌলভীবাজার: চলন্ত ট্রেনে এক তরুণীকে (১৮) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল রেলওয়ে ষ্টেশনে। আজ শনিবার সকালে এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে শ্রীমঙ্গল রেলওয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন। এ ঘটনায় অভিযুক্ত ট্রেনের সহকারী জেনারেটর অপারেটর জাহিদ জাবেদকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

শ্রীমঙ্গল রেল পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, গতকাল শুক্রবার রাতে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী লোকাল ট্রেন সুরমা মেইল শ্রীমঙ্গলে এলে এক তরুণী চিৎকার করতে থাকেন। তখন রেলওয়ে পুলিশ সেখানে গেলে ওই তরুণীকে ট্রেনে ধর্ষণ করা হয়েছে বলে তিনি জানান। এ সময় অভিযুক্ত ট্রেনের সহকারী জেনারেটর অপারেটর জাহিদ জাবেদ কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে যাত্রীরা তাঁকে আটক করে রেলওয়ে পুলিশের কাছে তুলে দেন।

ওই তরুণীর বাড়ি ঢাকার সাভারের মুগড়াকান্দা এলাকায়। তাঁকে মৌলভীবাজার সদর হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। গ্রেপ্তার জাহিদ কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার জঙ্গলবাড়ী গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে। তাঁকে মৌলভীবাজার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।

আপনার মতামত জানানঃ