কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার সদর উপজেলায় এসবি পরিবহনের একটি বাস ও সিএনজিচালিত মাহিন্দ্রর মুখোমুখী সংঘর্ষে চার যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১০জন।
মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে উপজেলার লক্ষীপুর বাসস্ট্যান্ডের কাছে ১১ মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় হতাহতদের মধ্যে আজিরণ নেছা (৪৫) ও মোনায়েম (৪০) ও বাকীদের পরিচয় জানা যায়নি।

আহত ১০জনের মধ্যে ৪জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সিনিয়ন ষ্টেশন অফিসার আলী সাজ্জাদ জানা,, সকালে লক্ষীপুর বাসস্ট্যান্ডের কাছে এসবি পরিবহনের একটি বাসের একটি সিএনজির মুখোমুখী সংঘর্ষ হয় । এতে ঘটনাস্থলে সিএনজির তিন যাত্রী ঘটনাস্থলেই মারা হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ দুর্ঘটনায় সত্যতা নিশ্চিত করে জানান, কুষ্টিয়া থেকে খুলনাগামী এসবি সুপার ডিলাক্সের একটি যাত্রীবাহী বাস-ঝিনাইদহ মহাসড়কের লক্ষীপুর ১১ মাইল নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে ঘটনাস্থলেই সিএনজির তিন যাত্রী নিহত হন। এ সময় স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে দুজনের নাম আজিরণ নেনেছা ও মোনায়েম। বাকিদের পরিচয় জানা যায়নি। এছাড়া আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

আপনার মতামত জানানঃ