কেসিসি’র পাঁচ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

খুলনা : খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে অংশ নেওয়া পাঁচ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। রবিবার বেলা ১১টায় মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে রিটার্নিং অফিসার ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইউনুস আলী এ ঘোষণা দেন।
বৈধ মেয়র প্রার্থীরা হলেন, খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা মহানগর সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, জাতীয় পার্টি খুলনা মহানগর সদস্য সচিব এস এম শফিকুর রহমান ওরফে মুশফিকুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ মহানগর সভাপতি অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হক এবং বাংলাদেশের কমিউনিস্ট পার্টি-সিপিবি মহানগর সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবু।
প্রথম দিন রবিবার মেয়রদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষ হয়। এরপর সংরক্ষিত ওয়ার্ড ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে দাখিলকৃত মনোনয়নপত্র পর্যায়ক্রমে যাচাই বাছাই শুরু হয়। রবিবার সংরক্ষিত ১০টি ওয়ার্ডের প্রার্থীর পাশাপাশি সাধারণ ১ থেকে ১০নং ওয়ার্ড পর্যন্ত যাচাই বাছাই সম্পন্ন হয়। আজ সোমবার সকাল থেকে শুরু হবে সাধারণ ১১ থেকে ৩১নং ওয়ার্ডের প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের কাজ।

আপনার মতামত জানানঃ