ক্ষমা চাইলেন সানি লিওন

বিনোদন ডেস্ক : ভারতে অভিনেত্রী সানি লিওনের কারণে দিল্লির পুনিত আগরওয়াল নামে এক ব্যাক্তির বিড়ম্বনায় পড়ার ঘটনায় ক্ষমা চেয়েছেন সানি লিওন। বলিউডে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘অর্জুন পাতিয়ালা’ ছবির একটি দৃশ্যে দেখা যায় অভিনেত্রী ও পর্ন তারকা সানি লিওন তার নিজের একটি ফোন নাম্বার পড়ছেন। অনেকেই ধরে নেন এটি সানি লিওনের নিজস্ব ফোন নাম্বার এবং মি. আগরওয়াল ভারতের নানা জায়গা থেকে ফোন কল পেতে শুরু করেন।

কিন্তু, আসলে এই নাম্বারটির মালিক ২৬ বছর বয়সী পুনিত আগরওয়াল। পুনিত বলেন, গত ২৬শে জুলাই ছবিটি মুক্তি পাওয়ার পর থেকে তিনি প্রতিদিন গড়ে ১০০টি করে কল পাচ্ছেন। ভোর চারটা পর্যন্ত একটার পর এটা কল আসতে থাকে, তিনি কাজ করতে পারছেন না, ঘুমাতে পারছেন না, এমনকি শান্তিতে খেতেও পারছেন না, বলে জানান তিনি। এই ঘটনায় ,তিনি চেষ্টা করছেন আইনগত পথে সিনেমায় তার নাম্বারটিকে শব্দ দিয়ে ঢেকে দিতে। হেনস্থার অভিযোগ জানিয়ে থানায় একটি ডায়েরিও করেছেন তিনি।

এ ঘটনায়, ক্ষমা চেয়েছেন সানি লিওন। তিনি বলেন, আমি ক্ষমা চাইছি। এরকম কিছু হতে পারে ভাবিনি আমি। তবে, এ ছবির পরিচালক রোহিত যুগরাজ চৌহান এই বিষয় নিয়ে মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছেন।

আপনার মতামত জানানঃ