খুলনায় আ’লীগ নেতা শেখ আবু আরিফ টিটো আর নেই

খুলনা : সদর থানা আওয়ামী লীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী শেখ আবু আরিফ টিটো আর নেই। তিনি গতকাল মঙ্গলবার ফজরের নামাজ শেষে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ….. রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৩ বছর। মৃত্যুকালে তিনি ১ ছেলে ২ মেয়ে ও আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগাহেী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাযা বাদ মাগরিব মুসলমানপাড়া দারুল উলুম মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমকে নিরালা কবরস্থানে দাফন করা হয়। এদিকে আবু আরিফ টিটোর মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এমপি ও সাধারণ সম্পাদক এবং ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি শোকাহত পরিবারের পাশে ছুটে যান।
তিনি শোকাহতদের পাশে কিছু সময় অবস্থান করেন এবং ধৈর্য্য ধারনের জন্য সান্তনা দেন। পরে তিনি বাদ মাগরিব জানাযায় অংশগ্রহণ করেন। এ সকল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, জেড এ মাহমুদ ডন, হাফেজ মো. শামীম, আলহাজ্ব মফিদুল ইসলাম টুটুল, এস এম আসাদুজ্জামান রাসেল, আলমগীর সরদার, মোর্শেদ আহমেদ রিপন, মঈনুল ইসলাম নাসির, ফেরদৌস হোসেন লাবু, আতাউর রহমান শিকদার রাজু, শেখ মো. রুহুল আমিনসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
অপরদিকে শেখ আবু আরিফ টিটো মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, কেন্দ্রিয় নেত্রী ও সাবেক মন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এমপি, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজা এমপি, কেন্দ্রিয় নেতা এস এম কামাল হোসেন, মহানগর আওয়ামী লীগ সাধারণ সাধারণ সম্পাদক ও ১৪দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, শেখ সিদ্দিকুর রহমান, মো. জাহাঙ্গীর হোসেন খান, মঈনুল ইসলাম নাসির, আতাউর রহমান শিকদার রাজু। অনুরুপ শোক বিবৃতি দিয়েছেন, সদর থানা আওয়ামী লীগ সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফকির মো. সাইফুল ইসলাম।

আপনার মতামত জানানঃ