খুলনায় একুশে বইমেলা এর প্রচার উপকমিটির সভা অনুষ্ঠিত

খুলনা : আগামী ১ ফেব্রুয়ারি হতে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত খুলনা বিভাগীয় সরকারি গণগ্রন্থাগার প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে একুশে বইমেলা ও জেলা বইমেলা-২০১৯। মাসব্যাপী এ বইমেলা উপলক্ষে প্রচার উপকমিটির সভা মঙ্গলবার সকালে কমিটির আহবায়ক ও খুলনা আঞ্চলিক তথ্য অফিসের সিনিয়র তথ্য অফিসার জিনাত আরা আহমেদের সভাপতিত্বে তাঁর অফিস কক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় বইমেলার ভাবমূর্তি উজ্জ্বল করতে এবং পাঠক আকৃষ্ট করতে গঠনমূলক সংবাদ পরিবেশনের ওপর গুরুত্বারোপ করা হয়। খুলনা পিআইডি, বাংলাদেশ বেতার, জেলা তথ্য অফিস, অনলাইন পত্রিকা, সকল স্থানীয় ও জাতীয় পত্রিকায় মেলার সংবাদ প্রচারের আহবান জানান হয়। মেলা প্রাঙ্গণে সাংবাদিকদের পৃথক বসার জায়গা নির্ধারণ, কম্পিউটার ও ইন্টারনেটের ব্যবস্থা রাখা, সাংবাদিকদের সংবাদ সংগ্রহে চাহিদা মোতাবেক তথ্য প্রদানসহ বিভিন্ন সুযোগ সুবিধা নিশ্চিত করা, প্রতিদিন মেলার ছবিসহ প্রেসবিজ্ঞপ্তি রিলিজ করা এবং প্রতিদিন বই বিক্রির হিসাব ও নতুন বইয়ের মোড়ক উন্মোচনের তালিকা সরবরাহের উদ্যোগ নিতে সদস্য-সচিবের দৃষ্টি আকর্ষণ করা হয়।

সভায় প্রচার উপকমিটির সদস্য খুলনা বিভাগীয় সরকারি গণগ্রন্থাগারের উপপরিচালক ড. মোঃ আহসান উল্যাহ, বেতারের উপআঞ্চলিক পরিচালক মোঃ শাহিদুল ইসলাম, জেলা তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার মোঃ আব্দুল্লাহ আল-মাসুদ, পূর্বাঞ্চলের মফস্বল সম্পাদক সাংবাদিক গোলাম মোস্তফা সিন্দাইনী, পূর্বাঞ্চলের ষ্টাফ রিপোর্টার এইচ এম আলাউদ্দিন, সময়ের খবরের মোহাম্মদ মিলন, তথ্যের বার্তা সম্পাদক এস এম নূর হাসান জনি ও প্রবাহের খলিলুর রহমান সুমন উপস্থিত ছিলেন।

আপনার মতামত জানানঃ