খুলনায় বিভাগীয় প্রতিনিধি সভায় যুবলীগ চেয়ারম্যান

খুলনা : আগামী ৩ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষে খুলনায় আওয়ামী যুবলীগের দিনব্যাপী বিভাগীয় প্রতিনিধি সভা রবিবার অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী।
তিনি বলেন, বিএনপি এখন প্রেস ব্রিফিং নির্ভর রাজনৈতিক দল। দলটির নেতারা সাংগঠনিক কর্মকান্ড ছাড়াই অফিসে বসে বিবৃতি দেয় আর তা’ পত্রিকায় ছাপা হয়। তারা বারবার সরকার বিরোধী আন্দোলন তীব্র থেকে তীব্রতর হওয়ার ঘোষণা দিলেও তাতে জনসমর্থন মেলেনি।
এসময় তিনি আরও বলেন, আগামী ৩ মার্চ খুলনায় জননেত্রী শেখ হাসিনার জনসভাকে জনসমুদ্রে রূপান্তর করতে। প্রমাণ করতে হবে খুলনার মাটি শেখ হাসিনার ঘাটি। তিনি ওইদিনের জনসভায় সর্বস্তরের যুবলীগ কর্মীকে অংশগ্রহণের নির্দেশ প্রদান করেন।
খুলনার শহীদ হাদিস পার্কে অনুষ্ঠিত এই প্রতিনিধি সভায় খুলনা, বাগেরহাট, গোপালগঞ্জ ও সাতক্ষীরা জেলার যুবলীগ নেতাকর্মীরা অংশ নেয়। এতে সভাপতিত্ব করেন খুলনা মহানগর যুবলীগের আহবায়ক অ্যাডভোকেট সরদার আনিছুর রহমান পপলু।
বক্তৃতা করেন বাংলাদেশ আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ, কেন্দ্রীয় যুবলীগ নেতা শহীদ সেরনিয়াবাত, মাহবুবুর রহমান হিরণ, মজিবুর রহমান চৌধুরী, মো. আতাউর রহমান, মাইনুল হোসেন খান নিখিল, শেখ আসাদুল হক।
প্রতিনিধি সভায় আরো বক্তৃতা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন, খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান এমপি। প্রতিনিধি সভায় স্থানীয় যুবলীগ নেতা কামরুজ্জামান জামাল, এসএম মনিরুজ্জামান সাগর, আক্তারুজ্জামান বাবু ও হাফেজ মো. শামীম উপস্থিত ছিলেন।

আপনার মতামত জানানঃ