খুলনায় ৭ বছরের শিশুকে ধর্ষণ

খুলনা অফিস : মহানগরী খুলনার টুটপাড়া-খালপাড় এলাকায় শুক্রবার (১৬ আগস্ট) সকালে ৭ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে।  শিশু‌টির শরীর থে‌কে অ‌তি‌রিক্ত রক্তক্ষরণ হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক) চিকিৎসা দেয়া হ‌চ্ছে।

পরিবারিক সূত্রে জানা গেছে, আজ সকালে শিশুটি অন্য শিশুদের সঙ্গে খেলতে নিজ বাড়ি থেকে বের হয়। এ সময় এক যুবক ফুঁসলিয়ে তাকে পাশ্ববর্তী একটি নির্জন বাড়ির সিঁড়ির নিচে নিয়ে ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় শিশুটি পরিবারের সদস্যদের ঘটনাটি জানায়। পরে এলাকাবসীর সহায়তায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে।

শিশুটির মা বলেন, ‘আমাদের বাসার পাশেই আমার খালাতো বোনের বিয়ের অনুষ্ঠান আজ। সকালে মেয়েকে না পাওয়ায় খোঁজখুঁজি শুরু হয়। আমাদের বাড়ির এক বাড়ি পরে দোতলা বাড়ির সিঁড়ির নিচে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। সে ধর্ষককে চেনে না, তবে দেখলে চিনবে। পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হবে বলে জানান তিনি।’

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) উপপুলিশ কমিশনার এহসান শাহ বলেন, শিশুটি খুমেকে ভর্তি রয়েছে। ধর্ষণের অভিযুক্তকে গ্রেফতার করতে পুলিশের বিশেষ টিম অভিযান চালাচ্ছে। তবে ঘটনার পর থেকে পলাতক রয়েছে ধর্ষণের অভিযুক্ত।

আপনার মতামত জানানঃ