গোপালগঞ্জে মুকসুদপুরে দুই যুগল প্রেমিক আত্মহত্যা

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের মুকসুদপুরে উপজেলায় যুগল প্রেমিকের আত্মহত্যা খবর পাওয়া গেছে।
জানা গেছে শুক্রবার বিকালে পশারগাতী ইউনিয়নের কাওয়ালদিয়া গ্রামে হান্নান শেখের মেয়ে ৯ম শ্রেনীর ছাত্রী হিরা মনি (১৪) ও একই গ্রামে শাহাদত শেখের ছেলে ৯ম শ্রেনীর ছাত্র লিমন শেখ লাদেন (১৫) বিদ্যালয় আসা যাওয়ার পথে উভয়ের মধ্যে প্রেম ভালবাসা সম্পর্ক গড়ে উঠে।
দীর্ঘ দিন পর উভয় পক্ষের অভিবাবকরা ঘটনা জানার পর উভয়কে সর্ম্পক থেকে বিরত রাখার জন্য চেষ্টা করে। এ বিষয় নিয়ে মেয়ে সঙ্গে পারিবারিক ভাবে কলহের সৃষ্টি হয়। ওই কলহের জের ধরে শুক্রবার বিকালে নিজ বশত ঘরে আড়ার সাথে গলায় রশি দিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করে হিরা মনি।
প্রেমিকার আত্মহত্যা সংবাদ পেয়ে লিমন ঘটনা স্থলে গিয়ে দেখে হিরামনি মারা গেছে তাৎক্ষনিক ওই একই রশি নিয়ে প্রভাবকদী গ্রামের মেহগুনী গাছের বাগানে গাছের সঙ্গে রশি ঝুলিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে লিমন শেখ লাদেন।
পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে সর্ম্পক নিয়ে পারিবারের লোকজনের সাথে কথা কাটিকাটি হয় এক পর্যায়ে সবার সঙ্গে অভিমানে করে নিজে বসতি ঘরে গলায় রশি পেছিয়ে আত্মহত্যা করে।
এ ব্যাপারে মুকসুদপুর থানার উভয় পক্ষের অভিবাবকরা অপমৃত্যু মামলা করছে। মুকসুদপুর থানার পুলিশ উভয়ের লাশ উদ্ধার করে ময়না তদন্তর জন্য গোপালগঞ্জ হাসপাতালে মর্গে প্রেরন করা হয়েছে এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়।

আপনার মতামত জানানঃ