গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল অ্যান্ড কলেজে পাঠদান শুরু

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল অ্যান্ড কলেজে ৩২ জন শিশু শিক্ষার্থী নিয়ে পাঠদান কার্যক্রম শুরু করেছে। বৃহস্পতিবার সকালে শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামের অস্থায়ী স্কুল ক্যাম্পাসে এ কার্যক্রম উদ্বোধন করা হয়।
গোপালগঞ্জের জেলা প্রশাসক ও স্কুলের সভাপতি মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কর্মসূচি উদ্বোধন করেন।
স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শান্তি মনি চাকমা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকীসহ অভিভাবক ও শিক্ষকরা। এর আগে আগত শিক্ষার্থীদের রজনী গন্ধা ও গোলাপ ফুল দিয়ে বরণ করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার বলেন, একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবেলায় গোপালগঞ্জে জেলা প্রশাসন স্কুল অ্যান্ড কলেজের মাধ্যমে কোমল মতি ছেলে-মেয়েদের শুধু পুঁথিগত বিদ্যা নয়, তথ্য প্রযুক্তির মাধ্যমে পাঠদান, সংস্কৃতি চর্চা, ক্রীড়াসহ বিভিন্ন ধরনের অনুশীলন ও নৈতিক চরিত্র গঠনে গুরুত্ব দেওয়া হবে।
একজন শিশু যাতে করে যোগ্য আদর্শবান ও সুনাগরিক হিসেবে গড়ে উঠে কার জন্য এক ঝাঁক যোগ্য শিক্ষক যারা তরুণ, কর্মচঞ্চল এবং তথ্য প্রযুক্তিতে বিশেষ ভাবে প্রশিক্ষণ প্রাপ্ত ও অভিজ্ঞ শিক্ষকদের নিয়োগ দেওয়া হয়েছে। এ ছাড়া জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের সরাসরি তত্ত্বাবধানে এই শিক্ষা প্রতিষ্ঠানটি পরিচালিত হবে।

আপনার মতামত জানানঃ