চট্টগ্রামের বোয়ালখালীতে বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের উদ্বোধন

প্রলয় চৌধুরী মুক্তি, চট্টগ্রাম:  চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে গোমদণ্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সার্বিক সহযোগিতায় উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব ও বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের মহাপরিচালক মোহাম্মদ মুনির চৌধুরী।

শনিবার (১৪ নভেম্বর) উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুন এর সভাপতিত্বে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক আলোচনা সভা ও প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এতে স্বাগত বক্তব্য রাখেন গোমদণ্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মঈনুল আবেদীন নাজিম।

গোমদণ্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত আলোচনা সভা ও প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা ম্যাজিস্ট্রেট ওমর ফারুক, বোয়ালখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোজাম্মেল হক চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস.এম.সেলিম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি জনাব নুরুল আমিন চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অজন্তা ইসলাম, প্রাথমিক শিক্ষা অফিসার ও কৃষি সম্প্রসারণ অফিসার প্রমুখ।

প্রতিযোগিতায় কানুনগোপাড়া সরকারি কলেজের ছাত্র রিপন চৌধুরী, গোমদণ্ডী পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সানজিদা ওয়াসিকা, পশ্চিম কধুরখীল উচ্চ বিদ্যালয়ের শরমিন আকতার ও জৈষ্ঠ্যপুরা উচ্চ বিদ্যালয়ের তন্ময় বড়ুয়া পুরস্কৃত হয়।

প্রধান অতিথি শিক্ষার্থীদেরকে বিজ্ঞান মনস্ক হওয়ার তাগিদ দেন। গোমদণ্ডী পাইলট উচ্চ বিদ্যালয়ের সুন্দর ব্যবস্থাপনায় মুগ্ধ হয়ে বিদ্যালয়কে বিজ্ঞান শিক্ষার জন্য ১ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করেন।

আপনার মতামত জানানঃ