জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

ঢাকা অফিস : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হোসেন হলে এক ছাত্রকে তার কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। মো. আদনান (২৫) নামে ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের স্নাতকোত্তর পর্বের (৪১তম আবর্তন) শিক্ষার্থী আদনান
হলের বি ব্লকের ৪৫০ নম্বর কক্ষে থাকতেন। তার বাড়ি মানিকগঞ্জে।
বৃহস্পতিবার রাত ১০টার কিছু আগে নিজের কক্ষে আদনানকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় বলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা জানিয়েছেন।
তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা জানান, এই তরুণ মারা গেছেন।
পাশের ৪৪৫ নম্বর কক্ষের বাসিন্দা ও ফার্মেসি বিভাগের ছাত্র মো. আব্বাস গণি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “১০টার দিকে রুমের সামনে কয়েকজনের চিল্লাচিল্লির আওয়াজ শুনে বের হই। এরপর তার রুমের জানালা দিয়ে তাকিয়ে দেখি, ফ্যানের সাথে ঝুলছে আদনান। তখন দরজা ভেঙে ভেতরে ঢুকি আমরা।”

প্রক্টর বলেন, “আমি শুনেছি, সে আত্মহত্যা করেছে। তার পরিবারের সাথে এখনও কথা বলা সম্ভব হয়নি। কী কারণে সে আত্মহত্যা করেছে, তাও জানতে পারিনি।”

লাশ হাসপাতাল থেকে এনে বিশ্ববিদ্যালয়ে রাখা হয়েছে। তার কক্ষটি তালাবদ্ধ রেখে পুলিশকে খবর দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সভাপতি মো. সালাহ উদ্দিন রাজিব বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “সে বিভাগের নিয়মিত ছাত্র ছিল। কোনো সমস্যায় ছিল কি না, তা জানি না।”

 

আপনার মতামত জানানঃ