ঝালকাঠিতে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে বিষখালী নদী থেকে অজ্ঞাত এক যুবকের বস্তাবর্তি অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সারে ১০টার দিকে রাজাপুর উপজেলার উপজেলার চল্লিশকাহনিয়া এলাকার বিষখালী নদীর চর থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে চল্লিশকাহনিয়া এলাকার বিষখালী নদীর চরে বস্তার মধ্যে কিছু অংশ বের হওয়া লাশটি দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। লাশের হাত পেছনে বাঁধা অবস্থায় একটি চটের বস্তার ভেতরে ছিল বলে স্থানীয়রা জানান।

অপরদিকে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা উপপরিদর্শক (এসআই) সিদ্দিকুর রহমান জানান, মৃতদেহের চোখে আঘাতের চিহ্ন রয়েছে এবং তাঁর হাত পেছন দিকে বাঁধা অবস্থায় ছিল। মৃতদেহটি অর্ধগলিত অবস্থায় পাওয়া গেছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।
এদিকে পুলিশ লাশের পরিচয় পেতে বিভিন্ন থানায় বার্তা প্রেরণ করেছে। তবে দ্রুত পরিচয় না পেলেবে-ওয়ারিশ লাম হিসাবে দাপন করা হবে বলে পুলিশ সুত্রে জানা যায়।

রাজাপুর থানা ওসি মো. শামসুল আরেফিন বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের পরিচয় উদঘাটনের জন্য আশপাশের সব থানায় বার্তা প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়েরে করবেন প্রস্তুতি চলছে। প্রথামিক ভাবে ধারনা করা হয়েছে ওই যুবকের বয়স ২৫থেকে ৩০ হবে। তাকে কেউ হত্যা করে লাশ বস্তায় বেধে নদীতেফেলে দিয়েছে।

আপনার মতামত জানানঃ