ঝালকাঠিতে ৩৮৫ পিচ ইয়াবাসহ আটক ১

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে ডিবির অভিযানে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার ও এক যুবককে আটক করা হয়েছে।
বুধবার বেলা সাড়ে বারোটার দিকে ঝালকাঠি সদর উপজেলার শেষ প্রান্ত বর্ডার এলাকার গাভারামচন্দ্রপুর ইউনিয়নের কাঁচাবালিয়ায় ডিবি এ অভিযান চালায়। জানাগেছে, বিডির পরিদর্শক শফিউল্লা খানের নেতৃত্তে গোপন সংবাদের বৃত্তিতে ঐ ইউনিয়নের চিহৃীত মাদক স¤্রাট শিমুল ডাকুয়া (২৮) এর বাড়িতে অভিযান চালিয়ে ৩৮৫পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মাদক ব্যাবসায়ী শিমুল পালিয়ে গেলেও তার সহযোগী মেহেদী হাসান সুমন (২২) নামের এক যুবককে আটক করা হয় বলে পুলিশ সুপার কার্য্যালয়ের হল রুমে এক প্রেস ব্রিফিং করে জানানো হয়। ডিবির পরিদর্শক শফিউল্লা খানের নেতৃত্তে অভিযানে ডিরি উপপরিদর্শক জাকির,এস আই শিমুল,সহ একটি টিম এ সফল অভিযান পরিচালনা করেন।

জানাগেছে,পলাতক চিহিৃত মাদক ব্যবসায়ী মাদক স¤্রাট শিমুল ডাকুয়া দীর্ঘদিন যাবত ঐ এলাকায় মাদক ব্যবসা করে আসছে। শিমুলের বিরুদ্ধে একাধীক মাদক মামলা রয়েছে সে ঐ ইউনিয়নের শামসুল হক ডাকুয়ার ছেলে। আটক কৃত মেহেদী হাসান ভাউকাঠি এলাকার ফজলুল হকের ছেলে,সে ভাড়ায় ম্যাজিক গাড়ি চালায় ও মাদক বহন করে বলে অভিযোগে জানা গেছে।

এ ব্যাপারে । ডিবির পরিদর্শক শফিউল্লা খান বলেন,ঝালকাঠি থানায় ডিবি বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করবে। পলাতক আসামী চিহৃীত মাদক স¤্রাট শিমুল ডাকুয়াকে গ্রেফতার অভিযান অব্যহত আছে।

আপনার মতামত জানানঃ