ঝালকাঠিতে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির নলছিটিতে ষাটউর্ধো লম্পটের কান্ড, ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে আটকে জোড়পুর্বক ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ লম্পটের বিরুদ্বে অভিযোগ গাওয়া গেছে। এঘটনায় শুক্রবার রাতে ওই ছাত্রীর মা বাদী হয়ে নলছিটি থানায় মামলা দায়ের করেছে ।

মামলা সুত্রে ও অভিযোগে জানাগেছে , ২৩ ফেব্রুয়ারি দুপুরের দিকে মুরগীর খামারে খাবার দেয়ার জন্য ওই ছাত্রী মুরগীর খামারে ডুকে এসময় চন্দ্রপাশা গ্রামের মৃত আতাহার শিকদারের পুত্র বিদেশ ফেরত লম্পট নাছির শিকদার ওই মুরগীর খামারে ডুকে ওইা ছাত্রীর মুখচেপে ধরে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা করে এবং ভয়ভির্তি প্রদর্শন করে। এসময় রাস্তাথেকে ধস্তাধস্তির শব্দে বিষয়টি সোহাগ গাজী নামক এক ভ্যান চালক দেখে ফেলে। এ পর্যায় ওই লম্পট টের পেয়ে পালিয়ে যায়। বিষয়টি এলকায় জানাজানি হলে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। বিষয়টি ওই লম্পট প্রভাবশালী এলাকার কজয়েকজনকে টাকা-পয়সা দিয়ে ধামাচাপাদেওয়ারচেষ্টা চালায়। এরপর খবরটি পুলিশের নজরে আসলে পুলিশি সহয়তায় ওই লম্পটের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

এ ব্যাপরে নলছিটি থানার ওসি সাখায়ত হোসেন বলেন , ওই স্কুল ছাত্রীর মা মনজু বেগম বাদী হয়ে থানায় এজাহার দায়ের করেছেন-যাহার মামলা নং-৮। আসমী গ্রেফতার অভিযান অব্যহত আছে। তদন্ত করে পরবর্তি আইনগত ব্যাবস্থানেওয়া হবে।

আপনার মতামত জানানঃ