ঝালকাঠি সদর হাসপাতালের করোনা পরীক্ষা কীট দিলেন ছবির হোসেন

ঝালকাঠি প্রতিনিধিঃ  ঝালকাঠি সদর হাসপাতালে যখন কীট সংকটে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ বন্ধ হয়ে পড়ে ছিলো ঠিক সে সময় এক হাজার একশ কীট দিয়ে সহায়তা করলেন ঝালকাঠির সেই আলোকিত সমাজ সেবক মো: ছবির হোসেন।
সোমবার সকালে ঝালকাঠি সদর হাসপাতালের কতৃপক্ষের কাছে ছবির হোসেন নিজের অর্থায়নে কীট তুলে দেন। ঝালকাঠি ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাক্তার মো: আবুয়াল হাসান কীট গ্রহণ করেন।  ডাক্তার মো: আবুয়াল হাসান বলেন, এ কীট পেয়ে করোনার নমুনা সংগ্রহে বিশেষ উপকৃত হলাম। ঝালকাঠি স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তিনি সমাজ সেবক ছবির হোসেনকে ধন্যবাদ জানান।
এদিকে সমাজ সেবক ছবির হোসেন বলেন, গত তিন দিন ধরে কীট সংকটে সদর হাসপাতালে করোনার নমুনা সংগ্রহ বন্ধ হয়ে পড়ে। বিষয়টি আমি জানতে পারি। এরপর এক হাজার একশ কীট কিনে হাসপাতালে দেই। মানুষের জন্য কিছু করতে পেরে নিজেকে ধন্য মনে হচ্ছে। আমি চাই করোনার এই মাহামারীর সময় সমাজের স্বচ্ছল ব্যক্তিরা মানুষের জন্য এগিয়ে আসুক।
প্রসঙ্গত, ঝালকাঠি শহরের পূর্বচাঁদকাঠী এলাকার এই সমাজ সেবক ঠিকাদার ছবির হোসেন করোনা মহামারী শুরু হওয়ার পর থেকে নিরবে অসহায় মানুষকে খাদ্য সামগ্রী বিতরণ, আম্পানে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা, অসহায় বৃদ্ধাকে ঘর নির্মাণ সহ একের পর এক আলোতিক কাজ করেই যাচ্ছেন।

আপনার মতামত জানানঃ