ঝিনাইদহে জালাল হত্যার মুলহোতাসহ ৩ জন গ্রেফতার : ছুরি উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি : র‌্যাবের সফল অভিযানে ঝিনাইদহে পানচাষি জালাল উদ্দিন হত্যার মুলহোতা মুকিমসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। সোমবার ভোররাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা শহরের ব্যাপারীপাড়ার আব্দুল হামিদের ছেলে মেহেদি হাছান মুকিম (২৮), জামাত আলীর ছেলে জীবন (২৪) ও আব্দুল মালেকের ছেলে অপু (২১) । র‌্যাব হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করে।
ঝিনাইদহ র‌্যাব-৬ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার খোদাদাদ হোসেন জানান, র‌্যাব জেলার বিভিন্ন স্থানে ঘটনার সাথে জড়িত তিনজনকে সনাক্ত করে। সোমবার ভোরে কালীগঞ্জ বাসস্ট্যান্ড থেকে মুকিমকে, শহরের লাইব্রেরী পট্টি থেকে জীবনকে ও কেসি কলেজের সামনে থেকে অপুকে গ্রেফতার করা হয়। তিনি আরো জানান, গ্রেফারকৃতদের স্বীকারোক্তি মোতাবেক তিনজন কেসি কলেজের সামনে অবস্থান করছিল। পানচাষি জালাল আসা মাত্র মুকিম জালাল উদ্দীনকে জাপটে ধরে। জালাল উদ্দিন মুকিমকে বাধা দিতে চাইলে মুকিম জালালকে ধারলো ছুরি দ্বারা আঘাত করে। পরবর্তীতে তার মৃত্যু হয়। মুকিমের স্বীকারোক্তমোতাবেক শহরের ব্যাপারীপাড়ার একটি পরিত্যক্ত বাড়ি উদ্ধার করা হয় হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি।
উল্লেখ্য গত ১৮ ফেব্রুয়ারি শহরের কেসি কলেজের সামনে থেকে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে জালাল উদ্দীন নামে এক পান চাষী নিহত হয়।

আপনার মতামত জানানঃ