ঠাকুরগাঁওয়ে ট্রাক ট্যাংকলরী শ্রমিক কর্তৃক মহাসড়ক অবরোধ ও অগ্নিসংযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও – ঢাকা মহাসড়ক অবরোধ ও টায়ারে অগ্নি সংযোগ করে বিক্ষোভ করেছে ঠাকুরগাঁওয়ে ট্রাক ও ট্যাংকলরী শ্রমিকরা ।
ঠাকুরগাঁওয়ের ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের যুগ্ন সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবিকে গ্রেফতারের প্রতিবাদে সোমবার রাত সাড়ে ৮ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত শ্রমিকরা এ বিক্ষোভ প্রদর্শন করেন।
পুলিশ সুত্রে জানাযায়, সোমবার রাত সাড়ে ৮ টার সময় শহরের চৌরাস্তায় ট্রাফিক পুলিশের নির্দেশনা অমান্য করায় ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের যুগ্ন সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি ও তার ২ সঙ্গির সাথে পুলিশের বাক বিতন্ডা বাধে। এক পর্যায়ে শ্রমিক নেতাকে থানায় নিয়ে আসা হয়। এর প্রতিবাদে টায়ারে আগুন জালিয়ে ঠাকুরগাঁও ঢাকা মহাসড়ক আবরোধ করে রাখে তারা। এতে দূর্ভোগে পড়ে সাধারন যাত্রিরা। ৩ ঘন্টা পর পুলিশ ওই নেতাকে ছেড়ে দিলে অবরোধ তুলে নেয় তারা।
জেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি জয়নুদ্দীন জানান, আমাদের সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক রবিকে হয়রানি করার জন্য পুলিশ তুলে নিয়ে যায়। তাকে মুক্তির দাবিতে শ্রমিকরা উত্তেজিত হয়ে মহাসড়ক অবরোধ করে । পরে ৩ ঘন্টা পরে তাকে ছেড়ে দিলে আমরা এ অবরোধ প্রত্যাহার করি।

আপনার মতামত জানানঃ