ঠাকুরগাঁওয়ে ট্রেন ও ট্রলির সংঘর্ষে আহত ২

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে ট্রেন ও মালবাহী ট্রাকটর / ট্রলির সংঘর্ষে ২ জন গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন মকবুর হোসেন (৩৫) এবং রঘুনাথ রায় (৪০)।
রোববার বিকেলে ঠাকুরগাঁও শিবগঞ্জ এর আমতলী রেল ক্রেসিংয়ে পঞ্চগড় থেকে ছেড়ে আসা দিনাজপুর গামী একটি ট্রেনের সাথে মাল বোঝাই ট্রলির সংঘর্ষে হতাহতের এ ঘটনা ঘটে।
জানাযায়, রোববার বিকেলে ঠাকুরগাঁওয়ের শিবগঞ্জ এলাকার আমতলী রেল ক্রসিংয়ে গমের আটি বোঝাই একটি ট্রলি পার হচ্ছিল।্ এ সময় পঞ্চগড় থেকে ছেড়ে আসা দিনাজপুর গামী একটি ট্রেন এসে ট্রলিটিকে ধাক্কা দিয়ে দুমড়ে মুচড়ে প্রায় ৩শ গজ দূরে ফেলে দেয়। সে সময় মালবোঝাই ট্রলিটিতে থাকা চালক ও হেলপার দু জনেই ছিটকে পড়ে যায় এবং গুরুতর আহত হয়।
এলাকাবাসী দ্রুত তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে প্রেরন করে। আহত দু জনের মধ্যে রঘুনাথ এর অবস্থা আশংক্যাজনক বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক তানিয়া ইসলাম। তাকে উন্নত চিকিৎসার জন্যে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মালবোঝাই ট্রলিটির ড্রাইভার মকবুল হোসেনের অসচেতনতার কারনেই এ দূর্ঘটনাটি ঘটেছে। রেল ক্রসিং পার হবার সময় সে ট্রেন আসার তোয়াক্কা করেনি।

ঠাকুরগাঁও সদর থানার ওসি আব্দুল লতিফ ট্রেন ও ট্রলির সংঘর্ষে ২ জন গুরুতর আহতের সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত জানানঃ