ডুমুরিয়ায় দলিল লেখকদের ঘর ভাংচুর

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি : ডুমরিয়া উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবন তৈরির জায়গায় অবস্থিত ডুমুরিয়া দলিল লেখকদের বসার ঘরগুলো বৃহস্পতিবার দুপুর ২টায় বুলড্রোজার দিয়ে ভেঙ্গে দেওয়া হয়েছে।
ভুক্তভোগী দলিল লেখক ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, ডুমরিয়া উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবন তৈরির জায়গায় দীর্ঘদিন ধরে ডুমুরিয়া উপজেলার ৭৫ জন দলিল লেখক তাদের সমিতির মাধ্যমে আধা-পাকা বসার ঘর তৈরি করে দলিল লেখার কাজ করছিলেন। ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার’র পক্ষ থেকে দলিল লেখকদেরকে তাদের অবৈধ দখল ছেড়ে দেওয়ার জন্য ইতোপূর্বে বেশ-কয়েকবার লিখিত-মৌখিক নোটিশ প্রদান করেছে। কিন্তু তারা সময় নিয়েও জায়গা খালি না করায় গতকাল প্রশাসনের পক্ষ থেকে বুলড্রোজার দিয়ে অধিকাংশ ঘরগুলো ভেঙ্গে দিয়েছে।
এ প্রসঙ্গে ডুমুরিয়া দলিল লেখক সমিতির সভাপতি ফারুক হোসেন খান ঘর সরিয়ে নেওয়ার নোটিশ পাওয়ার কথা ¯^ীকার করে বলেন, দলিল লেখার ঘর ভেঙ্গে দেওয়ায় আমাদের লেখকরা ছত্রভঙ্গ হয়ে পড়েছি। ডুমুরিয়া উপজেলা নির্বহী অফিসার শাহনাজ বেগম বলেন, ডুমুরিয়া উপজেলা পরিষদ ভবন সম্প্রসারণ করার লক্ষ্যে দলিল লেখকদের বেশ কয়েককার নোটিশ দেওয়ার পর তারা উঠে না যাওয়ায় প্রশাসনের পক্ষ থেকে অবৈধ দখল মুক্ত করা হয়েছে।

আপনার মতামত জানানঃ