তালায় নব-জাতকের অর্ধগলিত লাশ উদ্ধার

তালা প্রতিনিধি : তালায় শালতা নদীর সংযোগ খাল থেকে ৭/৮ মাস বয়সের একটি নব-জাতক পুত্র সন্তানের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে তালা থানা পুলিশ। ভাসমান লাশটি ১ মার্চ বৃহস্পতিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের জিয়ালা গ্রামের জনৈক কার্ত্তিক চন্দ্র ঘোষের বাড়ীর পাশে খাল থেকে উদ্ধার করা হয়।
পুলিশ সুত্রে জানাযায়, বৃহস্পতিবার সকালে শালতা নদীর সংযোগ খালের জনৈক কার্ত্তিক চন্দ্র ঘোষের বাড়ীর পাশে লাশটি ভাসতে দেখে স্থানীয় জনগন ২নং ওয়ার্ড ইউপি সদস্য অরুন কুমার ঘোষকে খবর দিলে তিনি তাৎক্ষনিক ভাবে তালা থানা পুলিশকে অবহিত করে। পুলিশ খবর পেয়ে ঘটনা স্থাল থেকে ৭/৮ মাস বয়সের একটি নব-জাতক পুত্র সন্তানের অর্ধ গলিত লাশ উদ্ধার করে। তবে পুলিশের ধারনা গত ২/৩ দিন আগে ভুমিষ্ট এই নব-জাতকের লাশ এলাকাবাসীর অগচরে অজ্ঞাতনামা ব্যাক্তি খালের ভিতর পানিতে ফেলে রেখে যায়।
এব্যাপারে তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ হাসান হাফিজুর রহমান জানান, ৭/৮ মাস বয়সের একটি নব-জাতকের অর্ধগলিত লাশ পানিতে ভাসতে দেখে স্থানীয় ইউপি সদস্য থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে। লাশটি ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

আপনার মতামত জানানঃ