তালায় বসতবাড়ি দখল নিতে মহিলার উপর হামলা

তালা প্রতিনিধি : সাতক্ষীরা তালায় জোরপূর্বক বসতবাড়িসহ ১৫ শতাংশ জমি জবর দখল নিতে কামিনুর নাহার (৩৫) নামে এক মহিলার উপর অর্তর্কিত হামলা ও বসত ঘরে ইটপাটকেল নিক্ষেপ করে প্রতিপক্ষরা। বুধবার (৯ অক্টোবর) বিকালে বারুইহাটি গ্রামে শহিদুল ইসলাম গাজীর স্ত্রী উপর হামলার ঘটনা ঘটে। এঘটনায় তালা থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

শহিদুল ইসলাম গাজী জানান,তার পৈত্রিক সূত্রে প্রাপ্ত হয়ে ১৫শতাংশ জমির উপর ৪টি পাকাঘর নির্মান করে বসবাস করে আসছিল। ভাই ভাবী ও ভ্রাতুষ্পুত্রদের অত্যাচারে বাড়ি ছেড়ে তালা বাজারে প্রায় এক বছর বাসা ভাড়া করে বসবাস করেছে।
বৃধবার বিকালে শহিদুলের স্ত্রী কামিনুর নাহার বারুইহাটি গ্রামের তার বাড়ীতে গেলে মৃত শরফুদ্দীনের গাজীর ছেলে আয়ুব আলী গাজী (৪৮),আয়ুব আলীর ছেলে জাহিরুল ইসলাম (২৭) ও আয়ুব আলী গাজীর স্ত্রী লিলিমা বেগম (৪২) গংরা কামিনুর নাহারের উপর হামলা চালিয়ে লাঞ্চিত করে ও বসত ঘরে ইট-পাটকেল নিক্ষেপ করে। সামগ্রিক ঘটনায় রীতিমত এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। এসময় প্রতিবেশীদের অনেকেই ঘটনাস্থলে উপস্থিত থাকলেও ভয়ে তাদের রক্ষায় কেউ এগিয়ে আসেনি।
তালা থানার ওসি মেহেদী রাসেল জানান,অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এব্যাপারে জরুরী ভিত্তিতে পদক্ষেপ গ্রহনের জন্য স্থানীয় প্রশাসনের নিকট হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগীরা।

আপনার মতামত জানানঃ