তালায় শিশুসহ ও গৃহবধুকে মারপিঠ

তালা প্রতিনিধি : তালার পল্লীতে পূর্বশত্রুতাকে কেন্দ্র করে দেড় বছরের শিশুসহ এক গৃহবধুকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে শনিবার (৮ জুন) দুপুরে উপজেলার মাছিয়াড়া গ্রামে। আহতরা হলেন, মাছিয়াড়া গ্রামের ছাত্তার শেখের মেয়ে তাছলিমা বেগম(২৮) ও তার ১৭ মাস বয়সের শিশু পুত্র তৈবির। বর্তমানে তারা তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
আহত তাছলিমা বেগম জানান, ঈদে তার বাবা ছাত্তার শেখের বাড়িতে বেড়াতে আসে। শনিবার দুপুরে বাড়ি থেকে বের হয়ে প্রতিবেশি কোহিনুর বিশ্বাসের ছেলে বাবু বিশ্বাসের বাড়ির উপর দিয়ে পাশে বেড়াতে যায়। এদিকে পূর্বে তাছলিমার জামাই রহমত বিশ্বাস ও কোহিনুর বিশ্বাসের সাথে জমি-জমা সংক্রান্ত বিরোধ থাকায় তাছলিমা বাড়িতে ফেরার পথে পরিকল্পিত ভাবে ওৎপেতে থাকা কোহিনুর বিশ্বাসের ছেলে বাবু বিশ্বাস অর্তিকিত ভাবে লাঠি দিয়ে তাছলিমা বেগম কে বেধড়ক মারধর করে। তখন তার কোলে থাকা ১৭ মাস বয়সের শিশু তৈবির কে লাঠি দিয়ে বাম হাতে আঘাত করলে তৈবির মারাত্মক ভাবে আহত হয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আব্যাশিক মেডিকেল অফিসার ডাঃ রাজিব সরদার জানান, তাছলিমার শরীরের বিভিন্ন স্থানে ক্ষত হয়েছে। কিন্তু বাচ্চটির বাম তাহে মারাত্মক আঘাত পেয়েছে এক্সেরে না করে বলা যাবে না ভেঙ্গে গেছে কিনা।
তালা থানা অফিসার ইনচার্জ মেহেদী রাসেল জানান, এঘটনায় এখনও পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ পায়নি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যভস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত জানানঃ