তেরখাদায় অস্ত্র-গুলি- মাদকসহ চেয়ারম্যানের ভাইয়ের স্ত্রী আটক

স্টাফ রিপোর্টার : জেলা মাদকদ্রব্য’র নিয়ন্ত্রণ অধিদপ্তরের ‘খ’ সার্কেলের একটি টিম তেরখাদা উপজেলায় পৃথক অভিযান চালিয়ে উপজেলা চেয়ারম্যান শরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর ছোট ভাই মোঃ রাকিব উদ্দিন বিশ্বাসের স্ত্রী শাহীনা পারভিনকে (৩০)কে গাজা ও ইয়াবাসহ আটক করেন।
অপর অভিযানে চেয়ারম্যানের আপন ফুফাতো ভাই মোঃ বুলবুল মোল্লা (৩২) বাসায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় তার বাসা থেকে ২০ পিস ইয়াবা , একটি বিদেশী পিস্তল (ইউএসএ), একটি ম্যাগজিন, তিন রাউন্ড গুলি, ৪টি দেশী রামদা, চাপাতি দুইটি ও দেশী ধানালো অস্ত্র উদ্ধার করা হয়। এ ব্যাপারে পৃথকভাবে থানায় অস্ত্র ও মাদকের আইনে দুইটি মামলা দায়ের করা হয়। অভিযানের সময় রাকিব উদ্দিন বিশ্বাস (৩২) ও মোঃ বুলবুল মোল্লা (৩৫) পালিয়ে যায়।
শনিবার (১১ আগস্ট) তেরখাদায় উপজেলায় ৮নং ওয়ার্ডে নলিয়ান চন এলাকায় দিনব্যাপী এ অভিযান চালানো হয়। অভিযানে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ‘খ’ সার্কেল, তেরখাদা উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমাতুজজোহরা এবং এপিবিএন’র সমন্বয়ে একটি যৌথ টিম অভিযানটি পরিচালনা করেন।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র মতে, সংস্থার উপ-পরিচালক মোঃ রাশেদুজ্জামানের তত্ত্বাবধায়নে উপজেলা তেরখাদা উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমাতুজজোহরা নেতৃত্বে ও ‘খ’ সার্কেলের পরিদর্শক মোঃ সাইফুর রহমান গোপন সংবাদের ভিত্তিতে উল্লিখিত এলাকায় উপজেলা চেয়ারম্যান শরিফুদ্দিন বিশ্বাস বাচ্চুর আপন ভাই মোঃ রকিব উদ্দিন বিশ্বাসের বাসায় অভিযান পরিচালনা করেন। এ সময় তার বাসায় তল্লাশী চালিয়ে ১৫পিস ইয়াবা ও ২০ গাজা উদ্ধার করা হয়। এ সময় রাকিব উদ্দিন বিশ্বাসের স্ত্রী শাহীনা পারভিনকে আটক করা হয়। অভিযান টেরপেয়ে ওই এলাকার বাসিন্দা মৃত শামছুল হক বিশ্বাসের পুত্র মোঃ রকিব উদ্দিন বিশ্বাস পালিয়ে যায়। অপর অভিযানে উক্ত উপজেলার চেয়ারম্যানের আপন ফুফাতো ভাই মোঃ বুলবুল মোল্লার বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় তার বাসা থেকে উল্লিখিত মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়েছে। অভিযানে ওই এলাকার বাসিন্দা মৃত আমিনুল ইসলাম ওরফে ইসলাকের পুত্র মোঃ বুলবুল মোল্লা পালিয়ে যায়।
এ ব্যাপারে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় এর ‘খ’ সার্কেলের পরিদর্শক মোঃ সাইফুর রহমান জানান, অভিযানের টেরপেয়ে উপজেলা চেয়ারম্যানের আপন ছোট ভাই রাকিব উদ্দিন বিশ্বাস ও ফুফাতো ভাই মোঃ বুলবুল মোল্লা পালিয়ে যায়। এ ব্যাপারে তেরখাদায় উপজেলায় পৃথক ভাবে অস্ত্র ও মাদকের আইনের দুইটি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে রাকিব উদ্দিন ও তার স্ত্রীর বিরুদ্ধে মাদকের এবং বুলবুলের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনের মামলা দায়ের করা হয়।

আপনার মতামত জানানঃ