ধর্মঘটের বিষয়ে সন্ধ্যা ৬টায় ক্রিকেটারদের সংবাদ সম্মেলন

ঢাকা অফিস : বেতন-ভাতা বাড়ানোসহ ১১ দফা দাবিতে আন্দোলন ও ধর্মঘটের বিষয়ে সংবাদ সম্মেলন করবেন ক্রিকেটাররা।  বেতন-ভাতা বাড়ানোসহ ১১ দফা দাবিতে আন্দোলন ও ধর্মঘট এবং সাম্প্রতিক বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করবেন ক্রিকেটাররা। এ লক্ষে আজ বুধবার সন্ধ্যা ৬টায় রাজধানীর গুলশাল-২ নম্বরের সিক্স সিজন হোটেলে সংবাদ সম্মেলন করবেন সাকিব-তামিম-মুশফিক ও মাহমুদুল্লাহসহ দেশের শীর্ষ ক্রিকেটাররা। এরই মধ্যে, গুলশানের সিক্স সিজন হোটেলটিতে পৌঁছেছেন ক্রিকেটাররা।

এদিকে, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের পক্ষ থেকে আন্দোলনরত ক্রিকেটারদের সব দাবি মেনে নেওয়ার কথা জানালেও ক্রিকেটারদের কাছ থেকে কোন সাড়া মেলেনি। এমনকি, বিকেল ৫টা পর্যন্ত বিসিবিতে বোর্ড কর্মকর্তারা অপেক্ষ করলেও কোনো ক্রিকেটারের দেখা মেলেনি।

দেশের শীর্ষ ক্রিকেটারদের ১১ দফা দাবি নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন চৌধুরী বলেন, ‘খেলোয়াড়েরা আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। ক্রিকেটারদের দাবি বিবেচনা করা হবে। সব দাবি আর্থিক, তাই এগুলো চাইলে সমাধান সম্ভব। দ্রুত সমস্যা সমাধানের জন্য তামিমের সঙ্গে কথা হয়েছে। তাদের বলা হয়েছে বোর্ড আজ বিকেল ৫টা পর্যন্ত অপেক্ষা করবে।’ কিন্তু এর পরেও দেখা মেলেনি সাকিব-তামিমদের।

আপনার মতামত জানানঃ