নতুন ছবিতে বাবার সঙ্গে অভিনয় করছেন সারা আলী খান

বিনোদন ডেস্ক : এবার বাবা সাইফ আলী খানের সঙ্গে একই চলচ্চিত্রে দেখা যাবে মেয়ে সারা আলী খানকে। বলিউডের স্টাইলিস্ট নায়ক সাইফ আলী খানের ২০০৯ সালের ‘লাভ আজ কাল-২’ চলচ্চিত্রর সিক্যুয়েলে দেখা যাবে সারাকে। বলিউডের খ্যাতনামা নির্মাতা ইমতিয়াজ আলীর ব্যবসা সফল ও প্রশংসিত ‘লাভ আজ কাল’ চলচ্চিত্রতে নায়িকা ছিলেন দীপিকা পাডুকোন।

‘লাভ আজ কাল-২’ চলচ্চিত্রটিরও পরিচালক ইমতিয়াজ আলী। চলচ্চিত্রে সাইফ আলী খানের ভূমিকায় থাকবেন কার্তিক আরিয়ান। মজার ব্যাপার হলো চলচ্চিত্রে কার্তিকের বাবার ভূমিকায় দেখা যাবে সাইফ আলী খানকে। আগের চলচ্চিত্রে সাইফের বাবার ভূমিকায় ছিলেন ঋষি কাপুর। এবার সাইফ নিজেই বাবার ভূমিকায়!

এদিকে ‘লাভ আজ কাল’ চলচ্চিত্রটির সিক্যুয়েল হচ্ছে শুনে বেশ উচ্ছ্বসিত সাইফ। যদিও এখনও চলচ্চিত্রটিতে চুক্তিবদ্ধ হননি তিনি। তবে, এ নিয়েই বেশ আনন্দ প্রকাশ করেছেন তিনি।

সাইফ আলী খান বলেন, ‘আমি খুবই আনন্দিত। ইমতিয়াজ খুবই বুদ্ধিমান চলচ্চিত্র নির্মাতা। ‘লাভ আজ কাল’-এর যে সিক্যুয়েল হবে এটার গল্পও খুব ভালো। সারা এবং কার্তিকের জন্য অনেক শুভকামনা রইল। সত্যি কথা বলতে আমার এটা ভেবেই খুব ভালো লাগছে যে, সারা এই চলচ্চিত্রে কাজ করছে।‘

আগামী সপ্তাহে দিল্লিতে চলচ্চিত্রটির শ্যুটিং শুরু হবে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো। আরও জানিয়েছে, ইমতিয়াজ আলীর ‘জাব হ্যারি মেট সেজাল’ ও ‘তামাশা’ চলচ্চিত্রের মতো এটি ভারতের বাইরে শুটিং হবে না। ‘লাভ আজ কাল টু’ চলচ্চিত্রটির শুটিং পাঞ্জাব ও দিল্লিতে হবে।

চলচ্চিত্রটিতে অভিনয়ের বিষয়টি নিশ্চিত করে কার্তিক আরিয়ান বলেছেন, ‘ইমতিয়াজ আমার অন্যতম প্রিয় চলচ্চিত্র পরিচালক এবং আমি সবসময় তার সঙ্গে কাজ করতে চেয়েছি। আমি অত্যন্ত আনন্দিত অবশেষে এটি হচ্ছে।’

‘লাভ আজ কাল টু’ নামে এই চলচ্চিত্রটি ২০২০ সালে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনার মতামত জানানঃ