পশ্চিমবঙ্গে মহররম সুস্ঠভাবে পালিত হল- দেশ সেবা পার্টি তার প্রশংসা করেছে

আর্ন্তজাতিকঃ ২০২০ সালের ৩০ আগস্ট সমগ্র পশ্চিমবঙ্গে মহররমের সমস্ত কর্মসূচি শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছিল এবং লকডাউন সংক্রান্ত সমস্ত বিধি অনুসরণ করে। পশ্চিমবঙ্গ সরকার মহররমের কর্মসূচির জন্য খুব ভাল ব্যবস্থা করেছিল।
দেশ সেবা পার্টির জাতীয় সহসভাপতি শ্রী সৈকত ভট্টাচার্য, পশ্চিমবঙ্গে দেশ সেবা পার্টির সেক্রেটারি জেনারেল স্বর্ণেন্দু বিকাশ বন্দ্যোপাধ্যায় , পশ্চিমবঙ্গে দেশ সেবা পার্টির জাফারি কাউন্সিলের সভাপতি জনাব সৈয়দ ফিরোজ হুসেন পশ্চিমবঙ্গের অন্যতম মুখ্যমন্ত্রী মিসেস মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম ঘোষণা করেছেন। যৌথ চিঠিতে মহররমের সময় তাঁর সরকার কর্তৃক গৃহীত বন্দোবস্তের প্রশংসা করা হয়েছে।
সৈয়দ ফিরোজ হুসেনও পৃথক পৃথকভাবে তাঁর বিবৃতিতে বলেছিলেন যে, মহরম চলাকালীন মমতা মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার সর্বদা খুব সুসংহত ছিল। তবে এবার করোনার মহামারির কারণে কয়েকটি রাজ্য সরকার মহররম প্রোগ্রামগুলিকে অনুমতি দেয় নি। এ কারণে দেশ সেবা পার্টির জাফরি ​​কাউন্সিল এবং আরও অনেক লোক মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের কাছে মহররমের কর্মসূচির অনুমতি দেওয়ার জন্য আবেদন করেছিলেন।
শ্রী সৈকত ভট্টাচার্য বলেছিলেন যে মমতা বন্দ্যোপাধ্যায় সরকার জনগণের আশা মাথায় রেখে এবং আবেদনের প্রতি শ্রদ্ধা রেখে মহররমের কর্মসূচি মঞ্জুর করেছিল, যার জন্য দেশ সেবা পার্টি তাদের প্রশংসা করে এবং তাদের ধন্যবাদ জানায়।
পশ্চিমবঙ্গে দেশ সেবা পার্টির সেক্রেটারি জেনারেল মিঃ স্বর্ণেন্দু বিকাশ বন্দোপাধ্যায়ও পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের প্রশংসা করেছিলেন এবং বলেছিলেন যে মহরমের কর্মসূচিতে অংশ নেওয়া লোকেরাও সমস্ত বিধি অনুসরণ করেছে এবং সরকারকে সম্পূর্ণ সমর্থন করেছে। এবং সমস্ত প্রোগ্রাম খুব ভাল সম্পন্ন হয়েছিল।

আপনার মতামত জানানঃ