পুত্র সন্তানের মা হলেন সুনিধি চৌহান

বিনোদন ডেস্ক : অনাবিল আনন্দ নিয়েই শুরু হল জনপ্রিয় সংগীতশিল্পী সুনিধি চৌহানের বছরটা৷ ১ জানুয়ারী পুত্র সন্তানের মা হয়েছেন তিনি৷ মুম্বইয়ের সূর্য হাসপাতালে গতকাল বিকেল ৫.২০ মিনিটে জন্ম দিলেন সন্তানের৷ অনেক আগে থেকেই সুনিধির প্রেগন্যান্সির খবর ছড়িয়েছিল সংবাদ মাধ্যমে৷ তবে এ নিয়ে কোনও লুকোছাপা করেননি তিনি৷ বছরের শুরুতে সুনিধি-হিতেশের সংসারে এখন খুশির জোয়ার৷ উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা৷ সুনিধির চিকিৎসক রঞ্জনা ধানু জানান, মা-ছেলে দুজনেই সুস্থ রয়েছেন৷

এ প্রসঙ্গে সুনিধির দায়িত্বে থাকা চিকিৎসক রঞ্জনা ধানু এক বিবৃতিতে জানান, মা ও সন্তান দুজনই সুস্থ রয়েছেন। ১ জানুয়ারি বিকেল ৫টা ২০ মিনিটে পুত্র সন্তানের জন্ম দেন সুনিধি। নতুন অতিথিকে পেয়ে সুনিধি এবং তার স্বামী হিতেশ খুবই খুশি।

গত ১৪ আগস্ট নিজের ৩৪তম জন্মদিন উদযাপন করেন সুনিধি। তখন তার মা হওয়ার খবরটি প্রথম জানা যায়। ওই সময় তিনি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

২০১২ সালের এপ্রিলে সুরকার হিতেশ সোনিককে বিয়ে করেন সুনিধি চৌহান। এটি সুনিধির দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০২ সালে চিত্রনাট্যকার ও পরিচালক ববি খানের সঙ্গে সুনিধির বিয়ে হয়। তবে ২০০৩ সালে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর হিতেশের সঙ্গে এ গায়িকার বন্ধুত্ব হয় এবং প্রায় দুই বছর প্রেম করার পর বিয়ে করেন সুনিধি-হিতেশ।

আপনার মতামত জানানঃ