পেট থেকে বের হলো ৩৭০০ পিস ইয়াবা : আটক ৩

নিজস্ব প্রতিবেদবক : চট্টগ্রামে মেট্রো: অঞ্চলে পেটের মধ্যে ইয়াবা পাচারকালে কালাচোগা তঞ্চঙ্গ্যা(২৮), মমতাজ মিয়া(৪৩) এবং কিয়মেছিং চাকমা(৩১) নামে তিন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছেন চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় তাদের পেট থেকে ৩ হাজার ৭শ’ পিস ইয়াবা বের করা হয়।
মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দিন ব্যাপী চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মেট্রো: উপঅঞ্চল এর মাদক বিরোধী পৃথক অভিযানের সময় তাদেরকে আটক করা হয়। তারা অভিনব পন্থায় পেটের মধ্যে ইয়াবা নিয়ে এক স্থান থেকে অন্য স্থানে পাচার করতেন।
চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মেট্রো: উপঅঞ্চল এর সূত্র মতে, মঙ্গবার (১১ ফেব্রুয়ারি) সংস্থার উপ-পরিচালক জনাব মো: রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে ডবলমুরিং সার্কেল উপ-পরিদর্শক মো: আবদুল মতিন মিঞা এর নেতৃত্বে এক অভিযানে কোতোয়ালী থানাধীন বি আই ডব্লিউ টি অফিসের উত্তর পার্শ্বে ফিরিঙ্গী বাজার এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ঐক্যাছিং তঞ্চঙ্গ্যা এর পুত্র কালাচোগা তঞ্চঙ্গ্যাকে ১ হাজার ৪শ পিস ইয়াবাসহ আটক করা হয়। এছাড়া কাতোয়ালী সার্কেল পরিদর্শক মো: মোজাম্মেল হক এর নেতৃত্বে পৃথক অভিযানে কোতোয়ালী থানাধীন স্টেশন রোডস্থ নতুন রেল স্টেশনের এলাকা থেকে একলাস মিয়ার পুত্র মামতাজ মিয়াকে ৫শ’ পিস এবং সোমবার রাতে কোতোয়ালী থানাধীন ৫৫,ফিরিঙ্গী বাজার, ব্রীজঘাট রোড এলাকা থেকে নিয়ছাইমং চাকমার পুত্র কিয়মেছিং চাকমার কাছ থেকে ১ হাজার ৮শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মেট্রো: উপঅঞ্চল উপ-পরিচালক মো: রাশেদুজ্জামান বলেন, আটককৃতরা অভিনব পন্থায় পেটের মধ্যে বিশেষ ইয়াবাগুলো ছিলো। তারা প্রাথমিক ভাবে স্বীকার করেন পেটের মধ্যে ইয়াবা রেখে তারা এক জায়গায় থেকে আরেক জায়গায় পাচার করে আসতেন। তারা  দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে ইয়াবা ট্যাবলেট ঢাকা ও চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে পাচার করে আসছে।

আপনার মতামত জানানঃ