ফুলবাড়ীতে ফেন্সিডিল ও গাঁজাসহ আটক ২

মেহেদী হাসান উজ্জল, (দিনাজপুর)ফুলবাড়ী : দিনাজপুরে ফুলবাড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে ফেন্সিডিল ও গাজা সহ ২ যুবকে আটক করেছে।

গত ৩০ অক্টোবর ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব গোপন সূত্রে সংবাদ পেয়ে ফুলবাড়ী থানার এসআই আক্কেল আলী, এসআই আকতার, এসআই আব্দুর রহমান, এএসআই হারুনসহ সঙ্গীয় ফোর্স সঙ্গে নিয়ে ফুলবাড়ী উপজেলার দৌলতপুর ইউপি’র ফরিদাবাদ কাশাপুকুর গ্রামে অভিযান চালিয়ে দেড় কেজি গাঁজা সহ মোঃ হোসেন আলী পুত্র মোঃ সাখোয়াত হোসেন (২৮) কে আটক করেন।

এ ব্যাপারে তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে থানা পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়েল করেন। যা মামলা নং-৪৩, তারিখ-৩০/১০/২০১৭ইং।

    অপর দিকে একই দিনে মনিমালা হলের কাছে দিনাজপুরগামী হানিফ গাড়িতে তল্লাশী চালিয়ে ৫০ বোতল ফেন্সিডিল সহ মোঃ সুজন (২৫) কে আটক করেন। আটককৃত ব্যাক্তি হাকিমপুর উপজেলার নওদাপাড়া গ্রামে কাফাছ  উদ্দিনের পুত্র মোঃ সুজন (২৫)। এ ব্যাপারে তার বিরুদ্ধে চোরাচালান আইনে থানার এসআই আক্কেল আলী বাদী হয়ে একটি মামলা দায়েল করেন। যা মামলা নং-৪৪, তারিখ-৩০/১০/২০১৭ইং। আটককৃত মাদক ও ফেন্সিডিল এর মূল্যে ৫০,০০০/- টাকা ।

এ ব্যাপারে ফুলবাড়ী থানা অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব এর সাথে কথা বল্লে তিনি জানান, দুই জনকে আটক করা হয়েছে। যথাযথ আইনে ব্যবস্থা নেওয়া হয়েছে। মাদক ব্যবসা বন্ধ করতে  এই অভিযান অব্যাহত থাকবে। মাদক ব্যবসায়ীদের সাথে কোন আপস নাই।

আপনার মতামত জানানঃ