বিয়ে নয়, তবে বাবা হতে চান সালমান!

বিনোদন ডেস্ক : দীর্ঘ কয়েক বছর ধরেই সালমান খান বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার। এই পদটি যেন তিনি একাই ধরে রেখেছেন। তবে, কবে বিয়ে করবেন সালমান? এই প্রশ্নও বহুবার শুনতে হয়েছে ভাইজানকে। কিন্তু অন স্পষ্ট কোনও উত্তর দেননি। তবে খবরে প্রকাশ হয়েছে, ৫৩ বছর বয়সে আর বিয়ে নয়, বরং বাবা হওয়ার দিকেই নাকি বেশি ঝুঁকছেন সালমান।

বলি সূত্রে খবর, সরোগেসির মাধ্যমে সন্তানের বাবা হতে চান সালমান। সেই লক্ষ্যে খোঁজ খবর শুরু করেছেন অভিনেতা। এর আগে, এই জনপ্রিয় অভিনেতা জানিয়েছিলেন, বিয়ে যদি করেন, তা হলে তা সন্তানের জন্যই করবেন।

সরোগেসির মাধ্যমে বাবা-মা হওয়ার ঘটনা বলিউেডে নতুন নয়। শাহরুখের ছোট ছেলে আব্রামের জন্ম হয়েছে সরোগেসির মাধ্যেমে। দুই যমজ সন্তান যশ এবং রুহির বাবা হয়েছেন করন জোহর সরোগেসির মাধ্যমেই।

আবার একতা কাপুর, তুষার কাপুরও সন্তানের মা, বাবা হয়েছেন সরোগেসির মাধ্যমে। এবার সেই পথেই হাঁটেতে চলেছেন সালমান। অন্তত এমনটাই গুঞ্জন বলিউডে। শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়িই এ বিষয়ে নিজের সিদ্ধান্তের কথা প্রকাশ্যে জানাবেন সাল্লু মিয়া ।

এদিকে সালমান খানকে শিগগির দেখা যাবে বলিউডের ‘ভারত’ ছবিতে। ছবিটি মুক্তি পাচ্ছে ৫ জুন। এছাড়াও সম্প্রতি তিনি ব্যস্ত সময় কাটাচ্ছেন ‘দাবাং থ্রি’ ছবির শুটিংয়ে। এ ছবিটি মুক্তি পাবে এ বছরের ২০ ডিসেম্বর।

আপনার মতামত জানানঃ