মাথায় ইট দিয়ে আঘাত করে ৫০ হাজার টাকা ছিনতাই

আবু হোসাইন সুমন, মোংলা : মোংলায় মাথায় ইট দিয়ে আঘাত করে ৫০ হাজার টাকা ছিনতাই করে পালিয়েছে এক দুর্বৃত্ত। বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের মাদ্রাসা রোডের একটি ব্যবসা প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটেছে।
স্কয়ার ও মেডিপ্লাস কোম্পানীর স্থানীয় ডিস্ট্রিবিউটর মেসার্স তরিকা এন্টারপ্রাইজের মালিক মো:আ: হাই জানান, মাদ্রাসা রোডের মাদানী মসজিদ সংলগ্ন তার ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজার অজিত কুমার বণিক বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ৫০ হাজার টাকা নিয়ে ব্যাংকে জমা দেয়ার জন্য অফিস থেকে বের হচ্ছিল। এ সময় মুখোশ পরিহিত এক দুর্র্র্র্বৃত্ত অফিসে ঢুকেই ম্যানেজারের মাথায় একটি ইট দিয়ে আঘাত করে। এতে তিনি চেয়ার থেকে নিচে পড়ে যান। এই সুযোগে টেবিলের উপর থাকা ৫০ হাজার টাকা নিয়ে মুখোশধারী মাদানী মসজিদের পাশের গলি দিয়ে পিছনের নদীর দিকে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে অজিতকে আহতাবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরর প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ওই ব্যবসায়ী হাই।
এদিকে দিনে দুপুরে অফিসে ঢুকে হামলা ও টাকা ছিনতাইয়ের ঘটনায় আশপাশের ব্যবসায়ীদের মধ্যে ভীতি ছড়িয়ে পড়েছে।
মোংলা থানার এসআই মো: আকরাম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে এটিএসআই সন্তোষ কুমার মন্ডলকে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযোগ পাওয়া গেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

আপনার মতামত জানানঃ