মাদকের অপব্যবহার বিরোধী তথ্য অভিযান উপলক্ষে প্রেস ব্রিফিং

খুলনা : মাদকের ভয়াবহ বিস্তার ঠেকাতে তথ্য মন্ত্রণালয়ের বিভিন্ন অধিদপ্তর ১ মার্চ ২০১৮ থেকে তথ্য অভিযান শুরু করেছে। এ উপলক্ষে দেশের ৬৪টি জেলার ন্যায় খুলনাতেও গণমাধ্যমকে অবহিত করতে বৃহস্পতিবার দুপুরে খুলনা জেলা তথ্য অফিসের আয়োজনে খুলনা প্রেসক্লাবে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়। প্রেস ব্রিফিংয়ে লিখিত বক্তব্য পাঠ করেন খুলনা জেলা তথ্য অফিসের উপপরিচালক ম. জাভেদ ইকবাল। প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মো: রাসেদ উজ জামান।

তিনি জানান তথ্য অভিযানের অংশ হিসেবে আজ দেশব্যাপী ৬৪ জেলায় একই সময়ে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়। আজ রাত ৮টা ৫০ মিনিটে সকল টিভি চ্যানেল ও রেডিও একসাথে প্রচার কাজ শুরু করবে। চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর টিভিসি তৈরি করে এফএম রেডিও, বিটিভি ও বেসরকারি টেলিভিশনে প্রচারের ব্যবস্থা নেবে। ‘জীবনকে ভালবাসুন, মাদক থেকে দূরে থাকুন’ এই শ্লোগান নিয়ে মাদক বিরোধী তথ্য অভিযান চলতে থাকবে। খুলনা জেলা তথ্য অফিসও তাদের সিনেমা শো, উঠান বৈঠক, মহিলা সমাবেশ, আলোচনা সভা, পথ প্রচারের মাধ্যমে মাদকের ভয়াবহতা তুলে ধরবে।

এ সময় খুলনা প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ, খুলনা বাসসের স্টাফ করেসপ›েডন্ট ও কেইউজে সভাপতি এস এম জাহিদ হোসেন, বিটিভি’র খুলনা জেলা সংবাদদাতা মকবুল হোসেন মিন্টু, খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু সহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত জানানঃ