মা হতে চান কিনা জানালেন দিপীকা

বিনোদন : সন্তান চাই, তবে বর্তমানে সম্পূর্ণভাবে কেরিয়ারের দিকে নজর দিতে দিপীকা। আর আমার মনে হয়, ‘এখনই বাবা-মা হওয়া ঠিক হবে না, আমার এই বিষয় নিয়ে এখনও পর্যন্ত কিছু ভাবিনি।’

সুখী দম্পতি হিসাবে বেশির ভাগ মানুষের পছন্দের তালিকায় স্থান করে নিয়েছেন বলিউড তারকা দীপিকা পাডুকন ও রণভীর সিং। গত বছর নভেম্বরে তাদের বিয়ে হয়, তাদের বিয়ের ছবি ও ভিডিও খুবই ভাইরাল হয়েছিল। সবচেয়ে গুরুত্বপূর্ণ  বিষয় হল, কিছুদিন আগে এই দম্পতি বাবা-মা হতে চলেছেন কিনা তা নিয়ে বেশ জল্পনা শুরু হয়। কিন্তু সম্প্রতি অভিনেত্রী এই বিষয় নিয়ে মুখ খুলেছেন, হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি ধোঁয়াশার চাদর সম্পূর্ণ সরিয়ে নিজের মতামত জানান।

দীপিকা পরিষ্কার ভাষায় জানান, তিনি এখনই মা হতে চান না, বাচ্চা নিয়ে যে জল্পনা চলছে, তা সম্পূর্ণ গুজব। তাদের সন্তান চাই, তবে বর্তমানে তারা সম্পূর্ণ ভাবে নিজেদের কেরিয়ারের দিকে নজর দিতে চান।

দীপিকা বলেন,আপনি যদি দীর্ঘদিন কারো সাথে মেলামেশা করেন তাহলে সবার আগে লোক জানতে চায় বিয়ে কবে হবে? তারপর বাচ্চা কবে? এই ধরনের প্রশ্ন গুলো আমাকে খুবই হতাশ করে। গুজব শুনে আমি এতটুকু হয়রান হয়নি। আমরা দুজনেই বাবা মা হতে চাই। আমরা দুজনেই বাচ্চা পছন্দ করি, তবে বর্তমানে আমার শুধু নিজেদের কেরিয়ারেই ফোকাস করছি। আর আমার মনে হয়, এখনই বাবা-মা হওয়া ঠিক হবে না, আমার এই বিষয় নিয়ে এখনও পর্যন্ত কিছু ভাবিনি।’

প্রসঙ্গত, শীঘ্রই দীপিকা ও রণভীরকে একসাথে ‘এইটিথ্রি’ সিনেমায় দেখা যাবে। ১৯৮৩ সালে ভারত প্রথম বিশ্বকাপ লাভ করে, তার ওপর ভিত্তি করেই গড়ে উঠেছে এই সিনেমা। এই সিনেমাতে রণভীর কপিল দেবের ভূমিকায় অভিনয় করবেন, আর তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন দীপিকা।  বিয়ের পর এই প্রথম তারা স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন। ‘এইটিথ্রি’-র পরে আসছে দিপীকার ‘ছপাক’।

আপনার মতামত জানানঃ