যশোরে আনসার সদস্যকে গুলি করে হত্যা

যশোর অফিস : যশোরে এক আনসার সদস্যকে গুলি করে হত্যা করা হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে যশোর সদর উপজেলার হাশিমপুর বাজারে একটি চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে। পুলিশ দাবি, পূর্বশত্রুতার জের এই ঘটতে পারে। নিহত হোসেন আলী তরফদার (৫৫) বাড়ি একই এলাকার তরফদারপাড়ায়।
স্থানীয়রা জানায়, হোসেন আলী চায়ের দোকানের সামনে দাঁড়িয়ে কারও সঙ্গে কথা বলছিলেন। এসময় কয়েকজন তাকে গুলি করে পালিয়ে যায়। এ সময় গুলি তার মাথায়, আরেকটি তার বুকের বামপাশে বিদ্ধ হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে যশোরের পুলিশ সুপার মঈনুল হকের নেতৃত্বে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছান।
নিহতের মেয়ে জুলি জানান, আনসার বাহিনীর সদস্য বাবা (হোসেন আলী তরফদার) ঢাকার মীরপুরে কর্মরত ছিলেন। তিনদিন আগে ছুটিতে তিনি বাড়ি এসেছেন। আজ শনিবার সকালে যশোর সদরের ভেকুটিয়া এলাকায় এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন। এরপর তারা শুনতে পান হাশিমপুর বাজারে তিনি গুলিবিদ্ধ হয়েছেন।
স্থানীয়রা জানায়, হোসেন আলী একসময় নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী দলের সদস্য ছিলেন। ১৯৯৯ সালে সরকারের সাধারণ ক্ষমার আওতায় অস্ত্র জমা দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসেন। এরপর সরকার তাকে আনসার বাহিনীতে চাকরি দেয়।

আপনার মতামত জানানঃ