যশোর জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীদের মেধাবী সন্তানদের সংবর্ধনা

যশোর: যশোর জেলা প্রশাসনে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের সন্তানদের পরীক্ষায় (পিএসসি থেকে এইচএসসি পর্যন্ত) কৃতিত্বের স্বীকৃতিস্বরূপ সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার সকালে জেলা প্রশাসকের সভাকক্ষে অনাড়ম্বর এক আয়োজনে এ সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে সম্মাননা স্মারক ও বৃত্তি প্রদান করে প্রধান অতিথি জেলা প্রশাসক আশরাফ উদ্দিন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বড় কিছু হতে গেলে সর্টকার্ট কোনো রাস্তা নেই। তাই নিষ্ঠা, একাগ্রতা ও অধ্যাপনার মাধ্যমে লক্ষ্যে পৌঁছাতে হবে। একইসাথে সমাজ তথা দেশের প্রতি দায়বদ্ধতায় নিজেকে গড়ে তুলতে হবে। তিনি শিক্ষার্থীদের সমাজ সচেতন হওয়ার পাশাপাশি সাংস্কৃতিক চর্চা করা ও বিশেষ করে মাদক থেকে দূরে থাকার আহবান জানান।

বিশেষ অতিথি ছিলেন চাঁদপুরেরর নবনিযুক্ত জেলা প্রশাসক মাজেদুর রহমান খান। সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক দেবপ্রসাদ পাল। অভিভাবকের পক্ষে বক্তব্য দেন জেলা প্রশাসক কার্যালয়ের সংস্থাপন শাখার অফিস সহকারী হাসিবুর রহমান আলিফ। কৃতজ্ঞতা প্রকাশ করে শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য দেয় জেলা প্রশাসক কার্যালয়ের আরএম শাখার উচ্চমান সহকারী প্রবীর কুমার সরকারের মেয়ে জেএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত অর্পিতা সরকার রিয়া, মণিরামপুর উপজেলার নেহালপুরের ইউএলএও এজেডএম আমিনুল ইসলামের ছেলে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত তৌহিদুর রহমান তাহসিন ও হরিহরনগরের ইউএলএও আব্দুর রাজ্জাকের ছেলে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত রাকিবুল হাসান। সঞ্চালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার কাজী নাজিব হাসান।

আপনার মতামত জানানঃ