শমী কায়সারের মোবাইল চুরি, সাংবাদিকদের আটকে রেখে তল্লাশি

ঢাকা অফিস : এক অনুষ্ঠানে অতিথি হয়ে গিয়ে মোবাইল ফোন হারিয়েছেন অভিনেতা শমী কায়সার। অতিথিদের তল্লাশি করেও মেলেনি মোবাইল ফোন। ঘটনার আকস্মিকতায় হতবিহ্বল অতিথিরাও বিব্রত। জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে ঘটে এ অপ্রীতিকর ঘটনা।

জাতীয় প্রেসক্লাবে আয়োজন করা হয় ট্যুরিজম পোর্টাল বিন্দু থ্রি সিক্সটি ফাইভ এর উদ্বোধনী অনুষ্ঠানের। অতিথিরা যে যার মতো উপস্থিত হয়ে বক্তব্য দিয়েই বিদায় নেন। শুরুতেই র‌্যাব এর মহাপরিচালক বক্তব্য রেখে ব্যস্ততার কথা বলে চলে যান।

এরপর বক্তব্য রাখেন জনপ্রিয় অভিনেতা জয়া আহসান, শমী কায়সার, সাংবাদিক মাসুদা ভাট্টি।

কেককাটা পর্বেই ঘটে বিপত্তি। শমী কায়সার তার মোবাইল হারানোর কথা জানান। মোবাইলে থাকা তথ্য ফাঁস হয়ে গেলে তার নিরাপত্তা বিঘ্নিত হতে পারে, এ কথা বলে উপস্থিত সবাইকে তল্লাশি করার কথা বলেন তিনি। শমী কায়সার বলেন, ‘মিলনায়তনে উপস্থিত প্রত্যেকের পকেটে তল্লাশি চালিয়ে হলেও ফোন দুটি খুঁজে বের করা হবে।’

মিলনায়তনে উপস্থিত সবাইকে তল্লাশি চালানোর উদ্যোগ নিলে উপস্থিত অনেক সাংবাদিক প্রতিবাদ জানান। পরে তোপের মুখে তা ভণ্ডুল হয়ে যায়। পরে শমী কায়সার এ নিয়ে দুঃখ প্রকাশ করে ক্ষমা চান।

পরে মিলনায়তনের সিসিটিভি ফুটেজ থেকে ফোন চুরির ঘটনাটি নিশ্চিত হওয়া গেছে। সিসিটিভি ও উপস্থিত টিভি ক্যামেরাগুলোর ফুটেজে দেখা যায়, কেক কাটার সময় কেকের পাশেই থাকা শমী কায়সারের ফোন দুটি চুরি করে নেয় সাদা টি-শার্ট পরিহিত এক তরুণ, ভিডিওতে তার মুখ দেখা যায়নি।

অনুষ্ঠান শেষে সবাই বিদায় নিলেও কিছুক্ষণ চুপচাপ মঞ্চে বসে থাকেন তিনি।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তবে তার অপেক্ষায় না থেকে শেষ করা হয় অনুষ্ঠান। তবে তারও আধাঘন্টা পর সেখানে উপস্থিত হন মন্ত্রী।

আপনার মতামত জানানঃ