শাকিবের নায়িকা কোয়েল মল্লিক!

বিনোদন : শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে মুভিজ থেকে নতুন ছবি নির্মাণের ঘোষণা দেয়া হয়েছে। যেখানে শাকিব খানের বিপরীতে জুটি বাঁধবেন কলকাতার নায়িকা কোয়েল মল্লিক।

খবরটি পরিচালক মালেক আফসারী নিশ্চিত করেছেন- এমন সূত্র ধরে দেশের প্রায় সকল গণমাধ্যমেই ফলাও করে প্রচার হয়েছে শোবিজ জগতের এই নতুন খবরটি। তবে মালেক আফসারী সংবাদমাধ্যমকে জানান, ‌‘কোয়েল মল্লিককে নায়িকা নেয়ার খবরটি ভুয়া। আমরা পরিচালক সমিতিতে ছবিটির নাম এন্ট্রি করেছি এটা সত্য। তবে নায়িকা এখনো চূড়ান্ত হয়নি। কলকাতার নায়িকা নেয়ার কোনো চিন্তাই আমাদের নেই।

তিনি আরও বলেন, ‘ছবির জন্য শাকিব খানের সঙ্গে মিশা সওদাগরও শতভাগ চূড়ান্ত। নায়িকা ঠিক হলে প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই জানানো হবে। আগামী ১ তারিখ থেকে ‘বীর’ ছবির শুটিং, ‘বীর’ শেষ করার পর এ ছবির বিষয়ে সিদ্ধান্ত হবে।’ এছাড়াও তিনি বলেন, ‘হ্যাকার’ ছবিতে কোয়েল মল্লিকে নেয়ার বিষয়টি অনেক আগের প্ল্যান। তবে এ ব্যাপারে আমি শিওর না। কারণ ছবিটি নির্মাণের অর্থ ব্যয় করবে প্রযোজক, তাই তারাই চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে পারবেন। আর আমি শুনেছি কোয়েল মল্লিকের সঙ্গে ছবিটির বিষয়ে কথা হয়েছে। যেহেতু শিডিউলটা আমার হাতে এসে পৌঁছায়নি তাই এ বিষয়ে কনফার্ম কিছু বলতে পারছি না।

প্রসঙ্গত, এর আগেও বহুবার শাকিবের নায়িকা হচ্ছেন কোয়েল মল্লিক এই শিরোনামে বিভিন্ন সময়ে অনেক মিথ্যা খবর প্রকাশিত হয়েছে।

আপনার মতামত জানানঃ