শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা

বিনোদন : নকশা না মেনে বাড়ি করায় নায়ক শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ-রাজউক’র ভ্রাম্যমাণ আদালত। নকশা না মেনে রাজধানীর নিকেতনে বাড়ি করায় সোমবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত তাকে জরিমানা করে।

রাজউকের গণসংযোগ কর্মকর্তা আদিলুর রহমান ডিবিসি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সকাল থেকে রাজধানীর নিকেতন এলাকায় অভিযান চালাচ্ছে রাজউকের ভ্রাম্যমাণ আদালত। তবে অভিযানকালে বাড়িতে উপস্থিত ছিলেন না সাকিব খান।

রাজউকের এ অভিযান অভিযানকালে বাড়িতে উপস্থিত ছিলেন শাকিব খানের ভগ্নিপতি ও বাড়িটির কেয়ারটেকার। ভ্রাম্যমাণ আদালতের কাছে বাড়িটির কাগজপত্র দেখালে সেখানে অসংলগ্নতা ধরা পড়ে। ঘটনাস্থলেই শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেন (অনাদায়ে এক বছরের জেল) ভ্রাম্যমাণ আদালত। রাজউকের তদন্তে দেখা যায়, ওই বাড়ির ছাদটি নকশা মেনে করা হয়নি।

বর্তমানে দেশের বাইরে আছেন শাকিব খান। সংযুক্ত আরব আমিরাতের জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে বৃহস্পতিবার সন্ধ্যায় ‘টি-১০’ ক্রিকেটের উদ্বোধন উপলক্ষে বসেছিল ভারতীয় তারকাদের মেলা। সেখানে একমাত্র বাংলাদেশি তারকা প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন শাকিব খান।

আপনার মতামত জানানঃ