সন্তানদের সামনে বাবাকে উলঙ্গ করে নির্যাতন!

ঢাকা অফিস : দুই সন্তানের সামনে বাবাকে উলঙ্গ করে নির্যাতন; প্রায় দেড় বছর পর নির্যাতনের ভিডিও ভাইরাল হয়েছে।  ঘটনাটি ভোলার লালমোহনের ডাওরীতে ঘটে। দুই মেয়ের সামনে বাবাকে নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়া সেই নির্যাতনকারী হাসানকে ডাকাতি মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাতে তাকে ডাওরী বাজার এলাকা থেকে আটক করা হয়। এর পরপরই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। তবে অমানবিক নির্যাতনের যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি গত বছরের ঘটনা।

ভিডিওটিতে দেখা যায় উপজেলার ডাওরী বাজারে একই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুল মোনাফের ছেলে মো. জসিমকে শত শত মানুষ ও তার দুটি শিশু সন্তানের সামনে নির্যাতন করা হচ্ছে।

নির্যাতনকারী মো. হাসান কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের আবু ড্রাইভারের ছেলে একই এলাকার মোটরসাইকেলচালক জসিমকে স্থানীয় ডাওরী বাজারে জনসম্মুখে দুটি শিশু সন্তানের সামনে বিএনপি’র সন্ত্রাসী আখ্যা দিয়ে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্মমভাবে নির্যাতন করে। এক পর্যায়ে জসিম অজ্ঞান হয়ে পড়লে তাকে বাজারের মধ্যে রাস্তায় দিয়ে টেনে হেচরে নিয়ে যায় হাসান।

এদিকে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে মানুষের মাঝে নিন্দার ঝড় উঠে। এ বিষয়ে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির জানান, ভিডিওটি ২০১৮ সালের জুন-জুলাইর দিকের। হাসানকে রবিবার গ্রেপ্তারের পর ভিডিওটি ফেসবুকে ছাড়া হয়েছে।

আপনার মতামত জানানঃ