সাতক্ষীরায় ৮৫০ পিস ইয়াবাসহ আটক ৪

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮৫০ পিস ইয়াবা সহ ৪জনকে ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি। শুক্রবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের মধ্য কাটিয়া,আমতলা,মাষ্টারপাড়া,সহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪ জন কে আটক করেছে জেলা গয়েন্দা পুলিশের একটি দল। এসময় তাদের কাছ থেকে ৮৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয় আটকৃতরা হলেন সাতক্ষীরা কাটিয় মষ্টার পাড়া শেখ আব্দুল আজিজের ছেলে শেখ ফারুক ইসলাম (৩২),মুনজিতপুর গ্রামের নুরুল আমিনের ছেলে সুজন হোসে(২৬),ঘুটিরডাঙ্গী গ্রামের মুজিবর রহমানের ছেলে তৈৗহিদুল ইসলাম (২৮),মধ্যকাটিয়া গ্রামের শেখ আজাহারুল ইসলামের ছেলে মুনজুরুল ইসলাম (৩৪)কে আটক করে জেলা গোয়েন্দা পুলিশেরএকটি দল।

জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক মো: শাহারিয়ার হাসানের নেতৃত্বে এসআই মনজুরুল হাসান,এসআই মিজানুর রহমান,এএসআই রাজু ও এএসআই জিয়াকে নিয়ে অভিযান পরিচালনা করেন গোয়েন্দা পুলিশ (ডিবি)।
জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো: শাহারিয়ার হাসান জানান আমরা গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা শহরের শহরের মধ্য কাটিয়া,আমতলা,মাষ্টারপাড়া,সহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪ জনকে ৮৫০ ইয়াবা সহ পিস আটক করতে সক্ষম হয় তিনি আরও জানান এরা দীর্ঘদিন ধরে মাদক ব্যাবসার সাথে জড়িত রয়েছে।

আপনার মতামত জানানঃ