সাতক্ষীরা পুলিশের সাথে বন্দুক যুদ্ধে দুই সন্ত্রাসী নিহত

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা শহরের বাইপাস সড়ক এলাকায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে দুই সন্ত্রাসী নিহত হয়েছে। শনিবার ভোর রাতে শহরের বাইপাস সড়ক সংলগ্ন কামাননগর এলাকায় এ ঘটনাটি ঘটে।
এসময় সেখান দুটি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলি, দুটি অত্যাধুনিক চাকু ও একটি নাম্বার প্লেট বিহীন মোটর সাইকেল উদ্ধার করা হয়।  নিহতরা হলেন, সাতক্ষীরা শহরের মুনজিতপুরের ময়নুল ইসলামের ছেলে মামুনুল ইসলাম দ্বীপ (২৫) ও কালিগঞ্জ উপজেলার সাইহাটি গ্রামের আবদুস সবুর সরদারের ছেলে সাইফুল ইসলাম(৩৮)। তারা দুই জনই ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।
সাতক্ষীরা গেয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল হক জানান, সাতক্ষীরার কালিগঞ্জে গত ৩১ অক্টোবর বিকাশ কোম্পানীর তিন প্রতিনিধিদের কাছ থেকে ২৬ লাখ টাকা ছিনতাই হয়। এ ঘটনায় বিকাশের শ্যামনগর উপজেলা পরিবেশক আবু বক্কর সিদ্দীক বাদী হয়ে ওই দিনই কালিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলায় শুক্রবার কালিগঞ্জ থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে তাদের গ্রেফতার করা হয়। এরপর উক্ত দুই শীর্ষ ছিনতাইকারী সন্ত্রাসীদের নিয়ে অস্ত্র উদ্ধারে শহরের বাইপাস সড়ক সংলগ্ন কামাননগর এলাকায় গেলে তাদের সহযোগী অন্য সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এ সময় পুলিশও আতœরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে তাদের সহযোগীরা পিছু হটলে পুলিশ সেখান থেকে অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী দ্বীপ ও সাইফুলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। এসময় সেখান থেকে দুটি বিদেশী পিস্তল, ১ রাউন্ড গুলি, দুটি অত্যাধুনিক চাকু ও একটি নাম্বার প্লেট বিহীন মোটর সাইকেল উদ্ধার করা হয়। তিনি আরো জানান, নিহত দুই সন্ত্রাসীর বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে।

আপনার মতামত জানানঃ