হাসপাতাল থেকে সম্রাট কারাগারে

ঢাকা অফিস : অবৈধ ক্যাসিনোকাণ্ডে গ্রেপ্তার ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট থেকে ঢাকা কেন্দ্রীয় কারাগারের পাঠানো হলো।

আজ শনিবার সকালে সম্রাটকে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট থেকে ছাড়পত্র দেয়া হয়। এরপরেই যুবলীগের বহিষ্কৃত নেতা সম্রাটকে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারের নেয়া হলো।

এর আগে গত মঙ্গলবারে বুকে ব্যথা অনুভব হওয়ায় সম্রাটকে স্বাস্থ্য পরীক্ষার জন্য কারাগার থেকে প্রথমে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়। এরপর, ঢামেক চিকিৎসকদের পরামর্শে সম্রাটকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে নেয়া হয়।

সেখানে তাকে করনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানান, সম্রাট অবজারভেশনে আছেন। তার শারিরিক অবস্থার জন্য অস্থায়ী মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।

প্রসঙ্গত সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদকের দুটি মামলা হয়েছে। মামলায় ১০ দিন করে মোট ২০ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। এই রিমান্ড আবেদনের শুনানি আগামী ৯ই অক্টোবর ঢাকা মহানগর হাকিম আদালতে অনুষ্ঠিত হবে। নির্বাহী হাকিম ইয়াসমিন আরা আসামিদের আগামী ৯ই অক্টোবর আদালতে হাজির করার নির্দেশ দিয়েছেন।

আপনার মতামত জানানঃ