অভয়নগরে ধর্ষণচেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

প্রকাশঃ ২০২১-০১-১৭ - ২৩:০৯

যশোর প্রতিনিধি: যশোরের অভয়নগরে পাঁচ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে আব্দুল জলিল মোল্লা (৬৫) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। জলিল মোল্লা সদর উপজেলার রামনগর গ্রামের রহিম বক্স মোল্লার ছেলে। তিনি উপজেলার চেঙ্গুটিয়া এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন।

রোববার (১৭ জানুয়ারি) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া নির্যাতিত শিশুটির জবানবন্দি রেকর্ড করেছেন আদালত। এর আগে শনিবার (১৬ জানুয়ারি) রাতে শিশুটির মা বাদী হয়ে অভয়নগর থানায় মামলা করলে বৃদ্ধকে গ্রেফতার করে পুলিশ।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম দেশ সংযোগকে বলেন, গত ১১ জানুয়ারি সোমবার সকাল ৯টার দিকে নির্যাতিত শিশুটি অপর এক শিশুর সঙ্গে বাড়ির পাশে রাস্তায় খেলা করছিল। এ সময় আব্দুল জলিল মোল্লা পাঁচ টাকা দেওয়ার কথা বলে শিশুটিকে তার বাসায় ডেকে নিয়ে যান। এরপর তিনি শিশুটিকে ধর্ষণের চেষ্টা করেন। শিশুটি বাসায় ফিরে তার মাকে ঘটনাটি জানায়। এরপর এ ঘটনার চারদিন পর শনিবার রাতে ওই শিশুর মা অভয়নগর থানায় লিখিত অভিযোগ দেন। পরে অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে অভিযান চালিয়ে অভিযুক্ত আব্দুল জলিল মোল্লাকে গ্রেফতার করা হয়।

ওসি আরও জানান, রোববার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া নির্যাতিত শিশুটির জবানবন্দি রেকর্ড করেছেন আদালত।