আটোয়ারীতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলীগের খাদ্য সামগ্রী বিতরন

প্রকাশঃ ২০১৭-০৮-১৫ - ০২:২০

এ রায়হান চৌধূরী রকি, আটোয়ারী, পঞ্চগড়ঃপঞ্চগড়ের আটোয়ারীতে জাতীয় শোক দিবস উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। উপজেলার রাধানগর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে গত সোমবার দুপুরে ফায়াজ গ্রুপের সহযোগিতায় মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়। উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ কামরুজ্জামান কামুর সঞ্চালনায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ধামোর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আঃ রব এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় শোক দিবসের উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন, বিশিষ্ঠ সমাজ সেবক, রাজনীতিবিদ ও ফায়াজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ¦ মনির হোসেন।
আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড মোঃ আনিছুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আঃ কুদ্দুশ, অন্যানের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কাসেম, সাংগঠনিক সম্পাদক মোঃ আনিছুর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক ও রাধানগর ইউনিয়নের চেয়ারম্যান আবু জাহেদ, রাধানগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এএসএম আসাদুজ্জামান সাইদ, সাধারণ সম্পাদক জীতেন্দ্র নাথ বর্মন প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।
আলোচনা শেষে প্রধান অতিথি রাধানগর ইউনিয়নের প্রায় ৩ শতাধিক আওয়ামীলীগের অসহায় গরিব কর্মীদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরন করেন।