আটোয়ারীতে টিসিবি’র পণ্য বিক্রি শুরু

প্রকাশঃ ২০২০-০৪-০৪ - ২০:১৭

মনোজ রায় হিরু, আটোয়ারী (পঞ্চগড়): পঞ্চগড়ের আটোয়ারীতে টিসিবি’র মাধ্যমে খোলাবাজারে ডাল, চিনি ও তেল বিক্রি শুরু হয়েছে। পণ্য বিক্রয় পয়েন্টে ক্রেতাদের উপচেপড়া ভিড় থাকায় শৃংখলা নিয়ন্ত্রনে কাজ করছে পুলিশ। চলমান করোনার প্রভাবে দোকানপাট বন্ধ থাকায় নায্য মুল্যে পণ্য কিনতে বিক্রয় পয়েন্টে ক্রেতারা হুমড়ি খেয়ে পড়ছে। শুকবার বিকেলে টিসিবি ডিলার মেসার্স মানিক এন্ড ব্রাদার্স এর বিক্রয় পয়েন্টে প্রধান অতিথি হিসেবে আটোয়ারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তৌহিদুল ইসলাম উপস্থিত থেকে কর্মসূচীর উদ্বোধন করেন। টিসিবি ডিলার মো: জামিলুর রেজা মানিক, মো: আবুল কালাম আজাদ এবং গনেশ ঘোষ ভানু জানান, প্রথম পর্যায় উপজেলায় ৬৯০০ কেজি চিনি, ২৭০০ কেজি ডাল এবং ১২০০ লিটার তেল বিক্রয় করা হচ্ছে।
উপজেলায় মেসার্স মানিক এন্ড ব্রাদার্স, ফারুক ট্রেডার্স, এসএ এন্টারপ্রাইজ, মেসার্স গনেশ ট্রেডার্স ও তপতী হাস্কিং মিল নামীয় টিসিবি ডিলারগণ সরকার নির্ধারিত দর ডাল ও চিনি ৫০ টাকা এবং তেল ৮০ টাকা প্রতি কেজি দরে বিক্রয় করবেন।
এ ব্যাপারে আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা বলেন, করোনার সংকটময় মুহুর্তে জনদুর্ভোগের কথা বিবেচনা করে সরকার আগামী রমজান মাস পর্যন্ত এ কার্যক্রম চালু রাখার সিদ্ধান্ত নিয়েছে। পাশাপাশি সঠিকভাবে পণ্য সরবরাহ এবং করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত মনিটরিং করা হচ্ছে।